• আজ ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

দীর্ঘ মৌনতা ভেঙ্গে এবার ফেলে আসা অন্ধকার জীবনের গোপন ‘রহস্য কথা’ ফাঁস করলেন শার্লিন নিজেই !

৬:৫৫ অপরাহ্ন | সোমবার, এপ্রিল ২৪, ২০১৭ বিনোদন, স্পট লাইট

বিনোদন ডেস্ক- টাকার জন্য অথবা রুপালি পর্দায় মুখ দেখাবার জন্য আপোশ করতে হয়েছে অনেক তারকাকেই। সোজা কথায় বললে শারীরিক সম্পর্ক তৈরি করতে হয় তাঁদের। বহুবার এমন কথা সামনে এলেও প্রমাণের অভাবে ধামাচাপা পড়ে যায় বহু উদাহরণ।

শার্লিন চোপড়া! নামটার সঙ্গেই আগাগোড়া জড়িয়ে বিতর্ক। কখনও উগ্র পোশাক, কখনও বা বিতর্কিত মন্তব্য তাঁকে শিরোনামে রেখেছে। গতবছরই শার্লিনের ঘনিস্ট সুত্রের মাধ্যমে ফাঁস হয়েছিলো তার নিষিদ্ধ জীবনের গল্প !

সেসময় রটেছিলো, প্রথম প্রথম কলেজের বেতন দিতে বেড শেয়ার করলেও পরে তা রুটিন পরিণত হয়। সে সময় শার্লিনের কাছে সহজে পয়সা কামানোর উপায় ছিল দেহ ব্যবসা।’

তবে সে দফায় এসব নিয়ে খুব একটা মুখ খোলেননি শার্লিন।

_Sherlyn-Chopra-

তবে দীর্ঘ মৌনতা ভেঙ্গে সম্প্রতি এক বলি ম্যাগাজিনে দেয়া সাক্ষাত্‍কারে শার্লিন জানিয়েছেন চমকে দেবার মতই তথ্য! স্পষ্ট জানিয়ে দিয়েছেন, অতীতে তিনি টাকার জন্য যৌনতা বিক্রি করতেন। মডেলিংয়ের পাশাপাশি ক্লায়েন্টদের সঙ্গে সময় কাটাতেন। পেমেন্টের বিনিময়ে চলত এই ঘনিষ্টতা। তব খুব বেছে বেছে নিরাপদ সম্পর্ক রাখতেন। কিন্তু এসবে কোনও মানসিক সম্পর্ক ছিল না বলেই ওই সাক্ষাত্‍কারে জানিয়েছেন শার্লিন। শার্লিন স্বাভাবিকভাবেই এও জানিয়েছেন যে, আর সেই কারণে বিশেষ কোনও মানুষকে তাঁর মনে নেই। হয়েছে ভুলে গেছি!

মকড়ির নায়িকা শ্বেতা বাসু প্রসাদের মত অনেকের ঘটনা আবার প্রকাশ্যেও চলে আসে। কিন্তু এই প্রথম হয়তো কোনও বলিউড তারকা স্বীকার করলেন যে টাকার জন্য বহুবার তিনি শারীরিক সম্পর্কে নিযুক্ত হয়েছেন।

ঐ ম্যাগাজিনে দেয়া সাক্ষাতকারে অতীত জীবনের কথা তুলে ধরে, পাশাপাশি তিনি এও জানিয়েছেন, তাঁর থেকে বেশি বয়সের পুরুষদেরই মন ধরত তাঁর। তবে এই বিষয়ে শার্লিনের ব্যক্তিগত কিছু ধারণা রয়েছে। যেমন, শার্লিন মনে করেন যে তাঁর থেকে বেশি বয়সের পুরুষেরা আর্থিক দিক থেকে বেশ ঠিকঠাক। তাঁদের হাতে বেশ পয়সাও পকেটেও থাকে। তাই জন্যে তাঁকে প্রচুর গিফট কিনে দিতেন। শার্লিনের দাবি, তাঁর জীবনে কেয়ারিং কেউ ছিল না। সে কারণে ওই পুরুষ বন্ধুদের কাছ থেকেই তিনি যত্ন খুঁজতেন।

Related Links

বোমা ফাটালেন সুরভিন চাওলা! আমাকে বিছানায় চেয়েছিলেন পরিচালক !

_Sherlyn-Chopra-2

২০১২ সালে প্লে-বয় ম্যাগাজিনের জন্যে ন্যুড ছবি তুলে সমস্ত পুরুষদের হৃদয়ে কাঁপন ধরিয়ে দিয়েছিলেন তিনি। শার্লিনই ছিলেন প্রথম কোনও ভারতীয় মহিলা যিনি কিনা এভাবে ছবি তুলেছিলেন। আর তাঁর এই ছবি নিয়ে রীতিমত আলোড়ন তৈরি হয়। বলিউডের নজরেও চলে আসেন শার্লিন। একের পর এক হিন্দি ছবিতে কাজ পেতে থাকেন শার্লিন। এমনকি, ২০০৯ সালে বিগ বসেও জায়গা করে নেন শার্লিন। অল্প সময়ের মধ্যে বেশ সাফল্য অর্জন করে ফেলেন হট এন্ড বিউটি শার্লিন।