• আজ মঙ্গলবার। গ্রীষ্মকাল, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। সকাল ৭:২৬মিঃ

ছেলের হাতে পুরস্কার তুলে দিয়ে কী বলেছিলেন শাকিব?

৭:০৩ অপরাহ্ন | সোমবার, এপ্রিল ২৪, ২০১৭ বিনোদন

বিনোদন প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর- সম্প্রতি দেয়া হলো দেশের সবচেয়ে বড় আর সম্মানীয় বেসরকারি পুরস্কার। নাটক ও চলচ্চিত্র বিভাগ নিয়ে ‘মেরিল-প্রথম আলো’র যৌথ আয়োজনে অষ্টমবারের মতো ‘সেরা অভিনেতা’র পুরস্কার পেয়েছেন চিত্রনায়ক শাকিব খান।

srk-abram-20170424143244পুরস্কার ঘোষণার দিনই সেটি একমাত্র সন্তান আব্রাহামকে উৎর্গ করেছিলেন শাকিব। গত শুক্রবার মঞ্চে দাঁড়িয়েই পুরস্কারটি ছেলেকে উৎসর্গ করেন তিনি। এরপর অনুষ্ঠান শেষে ছেলের হাতে পদকটি তুলে দিতে ছুটে যান স্ত্রী অপু বিশ্বাসের নিকেতনের বাসায়। ঘণ্টা তিনেক সময় কাটান ছেলের সঙ্গে।

বাসায় গিয়ে প্রথমেই আব্রাহামের হাতে পুরস্কারটি তুলে দেন শাকিব। তারপর ছেলেকে উদ্দেশ্য করে শাকিব নাকি বলেন যে, তার জন্মের পর প্রথম কোনো স্বীকৃতি। এখন থেকে সব স্বীকৃতি আর পুরস্কার আব্রাহামকে উদ্দেশ্য করেই! আমি শুধু কষ্ট করে বহন করে আনব।’বাপ-ছেলের এমন খুনসুঁটির গল্পই সম্প্রতি মিডিয়াকে জানান শাকিব স্ত্রী অপু বিশ্বাস।

স্বামীর স্বীকৃতি পাওয়ার খুশিতে সেদিন শাকিবকে অভিনন্দন জানিয়ে অপু ফেসবুকে স্ট্যাটাসও দেন। সেখানে তিনি বলেন, অভিনন্দন শাকিব! রেকর্ড অষ্টম বারের মত মেরিল প্রথম আলো তারকা জরিপে সেরা অভিনেতার পুরস্কার অর্জনের জন্য।

বর্তমানে শামিম আহমেদ রনি পরিচালিত ‘রংবাজ’ ছবির শ্যুটিংয়ের জন্য শাকিব খান আছেন পাবনা। সেখানে চলছে ছবিটির পুরোদমে শ্যুটিং। এই ছবিতে শাকিবের বিপরীতে আছেন চিত্রনায়িকা বুবলি।