ঠাকুরগাঁওয়ে বিজিবির ফায়ারিং প্রতিযোগিতায় পুরস্কার বিতরনী ও সমাপনী অনুষ্ঠান

৭:৩৮ অপরাহ্ন | সোমবার, এপ্রিল ২৪, ২০১৭ দেশের খবর, রংপুর

কামরুল হাসান, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ৩০ বর্ডারগার্ড ব্যাটালিয়ন, ঠাকুরগাঁওয়ের ফায়ারিং রেঞ্জে সপ্তাহব্যাপী অনুষ্ঠিত আন্ত:ব্যাটালিয়ন ফায়ারিং প্রতিযোগিতায় নীলফামারী ৫৬ বিজিবি দলীয় ভাবে চ্যাম্পিয়ন ও জয়পুরহাট ২০ বিজিবি রানার আপ এবং একক ভাবে ৫৬ বিজিবির সিপাহী অলিয়র রহমান শ্রেষ্ঠ ফায়ারার হয়েছে।

unnamed

সোমবার বিকেলে উক্তস্থানে আয়োজিত পুরস্কার বিতরনী ও সমাপনী অনুষ্ঠানের প্রধান অতিথি রংপুর রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল শাহরীয়ার আহমেদ চৌধুরী, এনডিসি, পিএসসি চ্যাম্পিয়ন, রানার আপ ও অংশগ্রহণকারী খেলোয়াড়দের হাতে ট্রফিসহ অন্যান্য পুরস্কার তুলে দেন।

এ সময় বিজিবি ঠাকুরগাঁও সেক্টরের ভারপ্রাপ্ত সেক্টর কমান্ডার লেঃ কর্নেল তুষার বিন ইউনুস, পঞ্চগড় ১৮ বিজিবির পরিচালক লে.কর্নেল আল হাকিম মুহাম্মদ নওশাদ, নীলফামারী ৫৬ বিজিবির পরিচালক লে.কর্নেল-মেহফুজ রহমান,পিএসসি, পি ইঞ্জ, এমএসসিসহ অন্যান্য কর্মকর্তা, পদবীধারী ও তালিকাভূক্ত বিজিবি সদস্য, আমন্ত্রিত অতিথি ও সংবাদকর্মীগন উপস্থিত ছিলেন।

৫৬ বর্ডার গার্ড ব্যাটালিয়ন, নীলফামারী আয়োজিত রংপুর রিজিয়ন সপ্তাহব্যাপী আন্ত:ব্যাটালিয়ন ফায়ারিং এর এই প্রতিযোগিতায় ঠাকুরগাঁও ছাড়াও রাজশাহী, রংপুর, নওগাঁ, দিনাজপুর, জয়পুরহাট, লালমনিরহাট, পঞ্চগড়, কুড়িগ্রাম, চাপাইনবাবগঞ্জ, ফুলবাড়ি বিজিবির ১৪টি ব্যাটালিয়নের প্রায় ২৫০ জন সৈনিক অংশ নেয়।

গত ১৬ এপ্রিল এ প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন-বিজিবির ঠাকুরগাঁও সেক্টরের সেক্টর কমান্ডার কর্নেল দেওয়ান মো: লিয়াকত আলী।