সংবাদ শিরোনাম

শাহজাদপুরে থানা পুলিশের অভিযানে ইউপি সদস্যসহ ৯ জুয়াড়ি আটকখালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ফরিদপুরে দোয়াওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জে ঢুকতে না দেওয়ার ঘোষণা কাদের মির্জারকরোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এমপি ফারুক চৌধুরীর মাফরিদপুরে পূর্ব শত্রুতার জেরে কলেজ শিক্ষার্থীর ওপর হামলামামুনুল হকের কথিত শ্বশুরকে নোটিশ দেওয়ায় আ.লীগ নেতাদের হত্যার হুমকির অভিযোগ!ভারতের পশ্চিমবঙ্গে পঞ্চম দফায় ৪৫ আসনে ভোটগ্রহন চলছেচিরকুট লিখে হাসপাতালের ১১তলা থেকে লাফিয়ে করোনা রোগীর আত্মহত্যা!একজন অভিভাবক হারানোর শোক অনুভব করছি : শাকিব খানবেনাপোল ও শার্শা সীমান্ত থেকে ৯ লাখ টাকার গাঁজাসহ ২ পাচারকারী আটক

  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

চাঁপাইনবাবগঞ্জে ৬০০ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ৩ : ট্রাক জব্দ

১১:৩৭ অপরাহ্ন | সোমবার, এপ্রিল ২৪, ২০১৭ রাজশাহী

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কয়লাবাড়ী ট্রাক টার্মিনাল এলাকায় সোমবার ভোররাতে একটি ট্রাক তল্লাশী করে ৬০০ বোতল ফেনসিডিলসহ ৩ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড আ্যকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

গ্রেপ্তারকৃতরা হলেন পাবনা জেলার সদর উপজেলার বলরামপুর গ্রামের জয়নাল ব্যাপারীর ছেলে ট্রাক চালক কামাল হোসেন ব্যাপারী (৩৮),গয়েশপুরের ওয়াজ মন্ডলের ছেলে মনি (২০) ও রামচন্দ্রপুর গ্রামের মৃত. হাকিমউদ্দিন প্রামানিকের ছেলে আলাল প্রামানিক (৫০)। এ ঘটনায় ট্রাকটি (পাবনা ট-১১-০৫০৬) জব্দ করা হয়েছে।

Screenshot_50সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব-৫ ক্যাম্পের সহকারী পুলিশ সুপার নুরে আলম ঘটনাটি নিশ্চিত করেছেন। তিনি বলেন, পণ্যবাহী ট্রাকে করে দেশের ভিতরে ফেনসিডিল পাচারের গোপন সংবাদের ভিত্তিতে ভোর রাত সাড়ে ৪টায় তাঁর নেতৃত্ত্বে অভিযানটি চালানো হয়। এ সময় ট্রাকটি তল্লাশী করে ৬০০ বোতল ফেনসিডিলসহ ওই ৩ ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা ফেনসিডিল সহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ভারত হতে চোরাচালান করে ঢাকা সহ দেশের বিভিন্ন অঞ্চলে সরবরাহে জড়িত বলে স্বীকার করেছে। এ ব্যাপারে শিবগঞ্জ থানায় মামলা করা হয়েছে।