🕓 সংবাদ শিরোনাম

সুবর্ণচরে স্বামীকে বেঁধে গৃহবধূকে ধর্ষণ, জড়িতদের গ্রেফতার দাবিতে মানববন্ধনটাঙ্গাইলে চুরিকৃত স্বর্ণালঙ্কারসহ আসামি আটকনোয়াখালীতে ২৪ ঘন্টায় ১১৫ জনের দেহে করোনা, শনাক্তের হার ২৮.৬ শতাংশসৌদিতে অবৈধভাবে প্রবেশ করলে ১৫ বছরের জেল ও জরিমানার ঘোষণামাদারীপুরে নির্বাচনী সহিংসতায় আহত শ্রমিকলীগ সভাপতির মৃত্যুভয়ংকর হচ্ছে খুলনা বিভাগ, একদিনেই রেকর্ড ৩২ জনের মৃত্যুটাঙ্গাইলে নতুন করে ১৪৯ জন করোনায় আক্রান্ত, ৩ জনের মৃত্যুইভ্যালিসহ ১০ ই-কমার্সে কেনাকাটায় নিষেধাজ্ঞা দিলো ব্র্যাক ব্যাংকনওমুসলিম ওমর ফারুক হত্যার প্রতিবাদে মানববন্ধন-সংবাদ সম্মেলন, ৬ দফা দাবিআ.লীগ অতীতে জনগণের সঙ্গে ছিল, ভবিষ্যতেও থাকবে : কাদের

  • আজ বুধবার, ৯ আষাঢ়, ১৪২৮ ৷ ২৩ জুন, ২০২১ ৷

আদালতে আত্মসমর্পণ করে জামিন পেলেন সেলিমা রহমান


❏ মঙ্গলবার, এপ্রিল ২৫, ২০১৭ জাতীয়, ঢাকা

নিউজ ডেস্ক, সময়ের কণ্ঠস্বরঃবাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপির) ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান নাশকতার ২২ মামলায় ঢাকার সিএমএম আদালত থেকে জামিন পেয়েছেন।

সোমবার দুপুরে ঢাকার মহানগর হাকিম গোলাম নবী এ আদেশ দেন। এর আগে সকালে এ আদালতে সেলিমা রহমান তার আইনজীবী সানাউল্লাহ মিয়ার মাধ্যমে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন।

Selima bnp

আইনজীবী সানাউল্লাহ মিয়া জানান, এ পর্যন্ত ২২টি মামলায় ঢাকার সিএমএম আদালত থেকে জামিন পেয়েছেন সেলিমা রহমান। আরো একটি মামলার জামিন আবেদন ঢাকার মহানগর দায়রা জজ আদালতে করা হয়েছিল। কিন্তু নথি না পাওয়ায় তার শুনানি হয়নি।

মামলার বরাত দিয়ে আইনজীবী জানান, ২০১৫ সালের জানুয়ারি মাসে বিএনপি নেতৃত্বাধীন চারদলীয় জোটের হরতাল-অবরোধ চলাকালে হামলা, ভাঙচুরের ঘটনা ঘটে। এ সব ঘটনায় রাজধানীর বিভিন্ন থানায় অজ্ঞাত আসামিদের নামে মামলা করা হয়।

গত বছরের জানুয়ারি মাসে এসব মামলায় মুখ্য মহানগর আদালতে সেলিমা রহমানের বিরুদ্ধে অভিযোগপত্র দেয় পুলিশ। পরে মহানগর দায়রা জজ আদালত ও মুখ্য মহানগর আদালত থেকে তাঁর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়।