🕓 সংবাদ শিরোনাম

সুবর্ণচরে স্বামীকে বেঁধে গৃহবধূকে ধর্ষণ, জড়িতদের গ্রেফতার দাবিতে মানববন্ধনটাঙ্গাইলে চুরিকৃত স্বর্ণালঙ্কারসহ আসামি আটকনোয়াখালীতে ২৪ ঘন্টায় ১১৫ জনের দেহে করোনা, শনাক্তের হার ২৮.৬ শতাংশসৌদিতে অবৈধভাবে প্রবেশ করলে ১৫ বছরের জেল ও জরিমানার ঘোষণামাদারীপুরে নির্বাচনী সহিংসতায় আহত শ্রমিকলীগ সভাপতির মৃত্যুভয়ংকর হচ্ছে খুলনা বিভাগ, একদিনেই রেকর্ড ৩২ জনের মৃত্যুটাঙ্গাইলে নতুন করে ১৪৯ জন করোনায় আক্রান্ত, ৩ জনের মৃত্যুইভ্যালিসহ ১০ ই-কমার্সে কেনাকাটায় নিষেধাজ্ঞা দিলো ব্র্যাক ব্যাংকনওমুসলিম ওমর ফারুক হত্যার প্রতিবাদে মানববন্ধন-সংবাদ সম্মেলন, ৬ দফা দাবিআ.লীগ অতীতে জনগণের সঙ্গে ছিল, ভবিষ্যতেও থাকবে : কাদের

  • আজ বুধবার, ৯ আষাঢ়, ১৪২৮ ৷ ২৩ জুন, ২০২১ ৷

চলতি বছরে মা হবেন ধুমগার্ল এষা দেওল


❏ মঙ্গলবার, এপ্রিল ২৫, ২০১৭ বিনোদন

বিনোদন ডেস্ক: দিন দুয়েক আগেই সোহা আলি খানের মা হওয়ার খবর দিয়েছিলেন স্বয়ং তার স্বামী কুণাল খেমু। আবার গুড নিউজ বলিউড আঙ্গিনায়। ফের এক সেলেবের মা হওয়ার খবর পাওয়া গেল।

Esa deoal

আর তিনি হলেন হেমা মালিনীর বড় মেয়ে ধুমগার্ল খ্যাত নায়িকা এষা দেওল। সূত্রের খবর, সব ঠিক থাকলে আগামী শীতেই প্রথম সন্তানের জন্ম দেবেন এষা।

স্কুলে পড়ার সময় থেকেই বন্ধুত্ব ছিল এষা দেওল ও তার স্বামী ভারত তখতানির।পরে ‘টেল মি ও খুদা’র শুটিংয়ে ফের দেখা হয় দুজনার।তখন থেকেই প্রেমের শুরু। ২৯ জুন, ২০১২ বিয়ে করেন তাঁরা।

এষার মা হওয়ার খবরে খুব খুশি হেমা মালিনী ও ধর্মেন্দ্র। তবে দাদু-দিদা হওয়া ধর্মেন্দ্র- হেমার কাছে নতুন নয়। ২০১৫-এর জুন মাসে তাদের ছোট মেয়ে অহনা এক পুত্রসন্তানের জন্ম দেন।