সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

বোরহানউদ্দিনে পোস্টঅফিসের ছাদের প্লাস্টার খসে আহত – ১

৫:১১ পূর্বাহ্ন | মঙ্গলবার, এপ্রিল ২৫, ২০১৭ দেশের খবর, বরিশাল

gf


এস আই মুকুল, ভোলা প্রতিনিধিঃ

ভোলার বোরহানউদ্দিন উপজেলার পোস্ট অফিস ই-সেন্টারের ছাদের প্লাস্টার খসে এক জন আহত হয়েছে। রবিবার সকাল ১০টায় পোস্ট অফিসের আওতাধীন কম্পিউটার প্রশিক্ষণ কোর্সের ভবনে কোর্স চলাকালীন সময়ে এ ঘটনাটি ঘটে। এতে তিনটি কম্পিউটার ও ইউপিএসসহ কম্পিউটার টেবিলগুলো ভেঙ্গে যায়। এসময় প্রশিক্ষণার্থীরা ভয়ে ছুটে বের হওয়ার সময় রাকিব (১৮) নামে একজন আহত হয়েছে ।

এব্যাপারে পোস্ট-ই সেন্টারের জেলা প্রশিক্ষক সবুজ হোসেন জানান, এদুর্ঘটনায় একলক্ষ বিশ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

উপজেলা পোস্ট মাস্টার আবু জাফর জানান, উর্ধতন কর্মকর্তার নিকট বহুবার জানানো হলেও তারা বিষয়টি আমলে নেয়নি। আমরা ভীতির মধ্যে থেকে কাজ চালিয়ে যেতে হয় এবং পোস্ট অফিসের  মুল ভবনের ছাদের বিভিন্ন স্থানে বেহাল অবস্থা ও সার্বিক ভাবে জরাজীর্ন থাকায় লক্ষ লক্ষ টাকা ও মালামাল নিয়ে আশংকা বোধ করছি।