কুমিল্লায় বাস চাপায় একই পরিবারের তিনজনসহ নিহত ৪


❏ মঙ্গলবার, এপ্রিল ২৫, ২০১৭ ফিচার

কুমিল্লা প্রতিনিধি-  কুমিল্লায় যাত্রীবাহী বাসের চাপায় স্বামী-স্ত্রী, সিএনজি চালকসহ ৪ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও ২ জন। সোমবার (২৪ এপ্রিল) রাতে কুমিল্লা-নোয়াখালী সড়কের লালমাই উপজেলার বাগমারা ইউনিয়নের জামতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

Imageহাইওয়ে পুলিশ জানায়, ঢাকা থেকে নোয়াখালীগামী ইকোনো পরিবহনের একটি বাস রাত সাড়ে ৯টার দিকে জামতলী এলাকায় কুমিল্লাগামী সিএনজি চালিত একটি অটোরিক্সাকে চাপা দেয়। এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে গেলে ঘটনাস্থলে স্বামী-স্ত্রীসহ ৩ জন নিহত হয়।

নিহতরা হচ্ছেন, লাকসাম উপজেলা সদরের গন্ডামারা গ্রামের আবদুর রাজ্জাক (৪৫), তার স্ত্রী ঝর্না বেগম (৩৩) এবং রাজ্জাকের শ্বাশুড়ী জেবুন নেছা (৬৫)। ওই দুর্ঘটনায় আহত সিএনজি চালক বাচ্চু মিয়াকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর রাত সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়। ওই দুর্ঘটনায় নিহত রাজ্জাকের ছেলে রাজু এবং তার নিকটাত্বীয় ইসহাককে কুমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জেলার লালমাই হাইওয়ে ফাঁড়ির সার্জেন্ট ইব্রাহিম খলিল জানান, ইকোনো পরিবহনের বাসটি আটকসহ দুর্ঘটনা কবলিত সিএনজিটি উদ্ধার করা হয়েছে। আহতদের স্থানীয় লোকজনের সহায়তায় কুমেক হাসপাতালে পাঠানো হয়েছে।