সংবাদ শিরোনাম

৬ বছরের ছেলে সাহেলের প্রথম রোজা, আপ্লুত মাশরাফিকোরআন তেলাওয়াত, ইবাদতে প্রথম রোজা কেটেছে খালেদারভাঙ্গায় রাতের আঁধারে দফায় দফায় সংঘর্ষ, ভাঙচুর-লুটপাট : আহত-১৫বিয়ের প্রতিশ্রুতিতে তরুণীর সর্বস্ব কেড়ে নেওয়ার অভিযোগ স্কুল শিক্ষকের বিরুদ্ধেমহাসড়ক যানশূন্য, শিমুলিয়ায় ফেরি পারাপার বন্ধ‘তালা ভেঙ্গে মসজিদে তারাবি পড়ার চেষ্টা্’‌, পুলিশের বাধায় সংঘর্ষে মুসল্লিরা‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ঘাটাইল সাগরদিঘীর রাস্তা যেন মরণ ফাঁদ, দেখার কেউ নেই

১২:১৯ অপরাহ্ন | মঙ্গলবার, এপ্রিল ২৫, ২০১৭ ঢাকা, দেশের খবর

খাদেমুল মামুন, ঘাটাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার প্রধান সড়ক উপজেলা শহর থেকে শহীদ সালাউদ্দিন সেনানিবাসের পাশ দিয়ে সাগরদিঘী হয়ে গুপ্তবৃন্দাবন পর্যন্ত রাস্তাটি এখন মরণ ফাঁদে পরিণত হয়েছে। ঘাটাইল শহর থেকে গুপ্তবৃন্দাবন পর্যন্ত ৩০ কিঃ মিঃ এ রাস্তাটি  খানাখন্দে ভরা এবং চলাচলের জন্য সম্পূর্ণ অনোপযোগী।

আজ মঙ্গলবার সকালে সাগরদিঘী ভালুকা বাসষ্টেশনের সামনে বাস, ট্রাক এবং সিএনজি চালকদের ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করেতে হয়। চালকরা জানায়, গত কয়েক দিনের বৃষ্টির জন্য এই রাস্তাটি এখন খালে পরিণত হয়েছে। ট্রাক ড্রাইভার তাহের মিয়া বলেন, আমার ট্রাকে কাঁচামাল নিয়েছি ঢাকা যাব কিন্তু রাস্তা খারাপ থাকায় আটকে আছি।

উপজেলার পাহাড়ি এলাকার কৃষি ফসলাদি কলা, আনারস, কাঁঠালসহ অন্যান্য উৎপাদিত পন্য এই রাস্তা ব্যাবহার করেই ঢাকাসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করা হয়। কিন্তু যোগাযোগের ব্যাবস্থা খারাপ থাকায় সঠিক সময়ে তা সরবরাহ করা সম্ভব হয়না এবং কৃষকরা সঠিক মুনাফা থেকে বঞ্চিত হচ্ছে।

এ রাস্তাটি উপজেলার অন্যতম যোগাযোগের মাধ্যম হওয়ায় বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরাও ভোগান্তির শিকার হচ্ছে। সাগরদিঘী এলাকার স্থানীয় আওয়ামী লীগের নেতা মেহেদী হাসান ফারুক সময়ে কণ্ঠস্বরকে জানান, এ রাস্তাটি খারাপ থাকায় সাধারণ জনগন থেকে শুরু করে সকল শ্রেণির মানুষ চরমভাবে ভোগান্তির শিকার হচ্ছে। রাস্তার এমন খারাপ অবস্থা থাকায় ডাকাতি, ছিনতাইসহ বিভিন্ন সড়ক দুর্ঘটনার কারণ বলে জানিয়েছেন এলাকাবাসি।