সংবাদ শিরোনাম

ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ভিডিও ভাইরাল!পাটগ্রামে ইউএনও’র উপর হামলা, আটক ৬আগের সব রেকর্ড ভেঙ্গে একদিনে সর্বোচ্চ মৃত্যু ৮৩ জনেরশফী হত্যা মামলা: মামুনুল-বাবুনগরীসহ ৪৩ জনকে অভিযুক্ত করে প্রতিবেদনখালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া কর্মসূচিরোহিঙ্গা শিবিরে ফের অগ্নিকান্ডসালথায় তান্ডব: এসিল্যান্ডের বিরুদ্ধে উঠা অভিযোগের সত্যতা মিলেনিশাহজাদপুরে কৃষকদের মাঝে হারভেস্টার মেশিন বিতরণচাঁদপুরে গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি পেতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিশ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা না করলে আইনি পদক্ষেপ : শ্রম প্রতিমন্ত্রী

  • আজ ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

লিবিয়ায় বাংলাদেশি অপহরণ চক্রের ৩ সদস্য আটক

১:০০ অপরাহ্ন | মঙ্গলবার, এপ্রিল ২৫, ২০১৭ Breaking News, আলোচিত বাংলাদেশ

সময়ের কণ্ঠস্বর- লিবিয়ায় বাংলাদেশিদের অপহরণ করে মুক্তিপণ আদায়কারী চক্রের ‘মুলহোতা’ মজিবুরসহ তিন জনকে আটক করেছে পুলিশ। এদের মধ্যে এক নারীও রয়েছে।

আটকসোমবার রাতে মাদারীপুরের শিবচর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকদের ব্যাংক অ্যাকাউন্টে অর্ধকোটি টাকার সন্ধানও পায় পুলিশ।

সিআইডির বিশেষ পুলিশ সুপার (অর্গানাইজড ক্রাইম) মোল্লা নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, আটকরা লিবিয়ায় বাংলাদেশিদের অপহরণ করে তাদের আত্মীয়-স্বজনদের কাছ থেকে মুক্তিপণ দাবি করত।

মালিবাগের সিআইডি কার্যালয়ে দুপুরে এক সংবাদ সম্মেলনে এ ব্যপারে বিস্তারিত জানানো হবে বলেও জানান তিনি।