সংবাদ শিরোনাম

ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ভিডিও ভাইরাল!পাটগ্রামে ইউএনও’র উপর হামলা, আটক ৬আগের সব রেকর্ড ভেঙ্গে একদিনে সর্বোচ্চ মৃত্যু ৮৩ জনেরশফী হত্যা মামলা: মামুনুল-বাবুনগরীসহ ৪৩ জনকে অভিযুক্ত করে প্রতিবেদনখালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া কর্মসূচিরোহিঙ্গা শিবিরে ফের অগ্নিকান্ডসালথায় তান্ডব: এসিল্যান্ডের বিরুদ্ধে উঠা অভিযোগের সত্যতা মিলেনিশাহজাদপুরে কৃষকদের মাঝে হারভেস্টার মেশিন বিতরণচাঁদপুরে গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি পেতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিশ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা না করলে আইনি পদক্ষেপ : শ্রম প্রতিমন্ত্রী

  • আজ ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

‘যদি আপত্তি থাকে, তাহলে পুরস্কার ফিরিয়ে নিন’

৩:০৯ অপরাহ্ন | মঙ্গলবার, এপ্রিল ২৫, ২০১৭ বিনোদন

বিনোদন ডেস্ক- ২৬ বছরের অভিনয় জীবনে প্রথমবার মিলেছে জাতীয় স্বীকৃতি। এত দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে এবারই প্রথম মিলল জাতীয় পুরস্কার কিন্তু এতেও মন গলেনি সমালোচকদের। তারা প্রশ্ন তুলেছেন অক্ষয় কুমারের প্রাপ্তি নিয়ে৷

image-29877অসংখ্য হিট ছবির নায়ক অক্ষয় কুমারের ঝুলিতে পুরস্কারের সংখ্যাও কম নয়। সম্প্রতি ‘রুস্তম’ ছবিতে দারুণ অভিনয়ের স্বীকৃতিস্বরূপ পেয়েছেন জাতীয় পুরস্কার কিন্ত এরপরই শুরু হয় সমালোচনা। নিন্দুকেরা যেন মেনে নিতে পারছেনা কিছুতেই তাই অব্যাহত রেখেছেন সমালোচনা।

তবে, অবশেষে মুখ খুললেন ‘রুস্তম’ ছবির নায়ক আর সমালোচনার জবাবে বললেন ‘চাইলে পুরস্কার ফেরত নিয়ে নিন’।

তিনি সংবাদকর্মীদের জানান, ‘২৫ বছর ধরে এটা শুনে আসছি, কেউ এই পুরুস্কার পেলেই সমালোচনা শুরু হয়ে যায়। এটা নতুন নয়। কেউ না কেউ এটা নিয়ে বিতর্ক তৈরি করবেই। ও কেন জিতল, তার তো পাওয়া উচিত ছিল!’।

তিনি বলেন, ‘ঠিক আছে, ২৬ বছর পর প্রথম জাতীয় পুরস্কার পেলাম। যদি আপত্তি থাকে, তাহলে ফেরত নিয়ে নিন।’

৪৯ বছর বয়সী এই অভিনেতা বিভিন্ন সমাজসেবামূলক কাজে ভাল সময় দেন। তবে কি তিনি এবার পদ্ম ভূষন সম্মানের জন্য বিবেচিত হতে পারেন। এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘এমন সম্মানের জন্য অনেক বড় কাজ করা প্রয়োজন, তবেই মানুষ মনে করবে আপনি এই সম্মান পাওয়া যোগ্য।

বলিউডের স্টান্টম্যানদের জন্য নিজের সামর্থ্যে, নিজের মত করে কাজ করেন তিনি। স্টান্টম্যানরা এখন বলিউডে তাদের কাজের সম্মান পাচ্ছেন দেখে তিনি খুশি। তবে আশা, আরও বেশি করে মানুষ তাঁদের কথা জানতে পারবেন।