সংবাদ শিরোনাম

শাহজাদপুরে থানা পুলিশের অভিযানে ইউপি সদস্যসহ ৯ জুয়াড়ি আটকখালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ফরিদপুরে দোয়াওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জে ঢুকতে না দেওয়ার ঘোষণা কাদের মির্জারকরোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এমপি ফারুক চৌধুরীর মাফরিদপুরে পূর্ব শত্রুতার জেরে কলেজ শিক্ষার্থীর ওপর হামলামামুনুল হকের কথিত শ্বশুরকে নোটিশ দেওয়ায় আ.লীগ নেতাদের হত্যার হুমকির অভিযোগ!ভারতের পশ্চিমবঙ্গে পঞ্চম দফায় ৪৫ আসনে ভোটগ্রহন চলছেচিরকুট লিখে হাসপাতালের ১১তলা থেকে লাফিয়ে করোনা রোগীর আত্মহত্যা!একজন অভিভাবক হারানোর শোক অনুভব করছি : শাকিব খানবেনাপোল ও শার্শা সীমান্ত থেকে ৯ লাখ টাকার গাঁজাসহ ২ পাচারকারী আটক

  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

আত্রাইয়ে ব্র্যাক পল্লী সমাজ আপগ্রেড ঘোষণার বিশেষ সভা অনুষ্ঠিত

৪:৩২ অপরাহ্ন | মঙ্গলবার, এপ্রিল ২৫, ২০১৭ দেশের খবর, রাজশাহী

নাজমুল হক নাহিদ, আত্রাই প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে বেসরকারি এনজিও সংস্থা ব্র্যাকের উদ্যোগে ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির কুমঘাট ও থাঐপাড়া পল্লী সমাজ আপগ্রেড ঘোষণার বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলার আহসানগঞ্জ ইউনিয়ন পরিষদ হল রুমে আজ মঙ্গলবার সকাল ১০ টায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আত্রাই ব্র্যাকের মাঠ সংগঠক রেজাউল করিম সিদ্দিকির সঞ্চালনায় কুমঘাট পল্লী সমাজের সভা প্রধান হাজেরা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আহসানগঞ্জ চেয়ারম্যান মোঃ আক্কাস আলী প্রাং। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ আলমগীর হোসেন বাবর।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মহিলা ইউ পি সদস্য খোরশেদা বেগম খুশি, ইউপি সদস্য নজরুল ইসলাম, আমজাদ হোসেন, ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির রাণীনগর উপজেলা মাঠ সংগঠক আব্দুল হালিম, আত্রাই উপজেলা ব্র্যাক ওয়াসের দায়িত্বপ্রাপ্ত মাঠ সংগঠক মুনজুরে মাওলাসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ ও পল্লী সমাজের সদস্য বৃন্দ।

সভায় প্রধান অতিথি কুমঘাট ও থাঐপাড়া পল্লী সমাজের আপগ্রেড ঘোষণা করেন। একই সাথে তিনি মাদক, ইভটিজিং, সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্যবিবাহ, শিশু ও নারী নির্যাতনের বিরুদ্ধে ব্র্যাকের পল্লী সমাজকে সামাজিক আন্দোলন গড়ে তোলার আহবান জানান।