সংবাদ শিরোনাম

চট্টগ্রামের বাঁশখালীতে পুলিশের সঙ্গে সংঘর্ষ, গুলিতে ৪ শ্রমিকের মৃত্যুগাছে মোটরসাইকেলে ধাক্কা, ২ ক‌লেজ ছা‌ত্রের মৃত্যুহেফাজতিরা ধর্মকে ব্যবহার করে ক্ষমতায় আসতে চায়: মুক্তিযুদ্ধ মন্ত্রীওবায়দুল কাদেরের বাড়িতে ককটেল হামলাশাহজাদপুরে থানা পুলিশের অভিযানে ইউপি সদস্যসহ ৯ জুয়াড়ি আটকখালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ফরিদপুরে দোয়াওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জে ঢুকতে না দেওয়ার ঘোষণা কাদের মির্জারকরোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এমপি ফারুক চৌধুরীর মাফরিদপুরে পূর্ব শত্রুতার জেরে কলেজ শিক্ষার্থীর ওপর হামলামামুনুল হকের কথিত শ্বশুরকে নোটিশ দেওয়ায় আ.লীগ নেতাদের হত্যার হুমকির অভিযোগ!

  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ফরিদপুরে ট্রাকের ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত

৫:০৫ অপরাহ্ন | মঙ্গলবার, এপ্রিল ২৫, ২০১৭ ঢাকা, দেশের খবর

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের নগরকান্দায় ট্রাকের ধাক্কায় জহিরুল ইসলাম রানা (৩৮) নামে এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। আজ মঙ্গলবার দুপুর ১ টায় ফরিদপুর-নগরকান্দা সড়কের শশার ব্রীজ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জহিরুল ইসলাম রানা ফরিদপুর শহরের গুহ লক্ষিপুর মহল্লার আঃ হালিম মন্ডলের ছেলে। সে এসিআই (কনজুমার) কোম্পানীর মার্কেটিং ম্যানেজার হিসেবে কর্মরত। নগরকান্দা এবং কাগদী বাজারে কাজ শেষ করে ফরিদপুরে যাচ্ছিলেন।

পুলিশ এবং এলাকাবাসী সুত্রে জানা গেছে, আজ মঙ্গলবার দুপুরে শহিদুল ইসলাম মোটর সাইকেলে করে নগরকান্দা বাজারে মাকেটিংয়ের কাজ শেষ করে ফরিদপুর অফিসের দিকে যাচ্ছিলেন। পথে নগরকান্দা-ফরিদপুর সড়কের শশার ব্রীজের উত্তর পাশে একটি ট্রাক ধাক্কা দিলে মোটর সাইকেলসহ তিনি ছিটকে পড়েন এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘাতক ট্রাকটি ঘটনার পর পরই পালিয়ে যায়।

নগরকান্দা উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবদুল আজিজ এবং নগরকান্দা থানার অফিসার ইনচার্জ এ এফ এম নাসিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করেছে।