🕓 সংবাদ শিরোনাম
  • আজ বুধবার, ২ আষাঢ়, ১৪২৮ ৷ ১৬ জুন, ২০২১ ৷

পিরোজপুরে ‘প্রতিপক্ষের হামলায়’ আহত যুবকের মৃত্যু


❏ মঙ্গলবার, এপ্রিল ২৫, ২০১৭ দেশের খবর, বরিশাল

সৈয়দ বশির আহম্মেদ, পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুর শহরের নতুন বাসষ্টান্ড এলাকায় প্রতিপক্ষের হামলায় আহত যুবক রাসেল চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। সোমবার রাত ১টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাসেল মারা।

নিহত রাসেল সেখ (৩৮) ইন্দুরকানী উপজেলা পাড়েরহাট ইউনিয়নের লাহুরী এলাকার সাবেক ইউপি সদস্য আব্দুর রাজ্জাক শেখের ছেলে।

unnamedগুরুতর আহত অবস্থায় রাসেল শেখকে পিরোজপুর সদর হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখনে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

জানাযায়, সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শহরের দক্ষিণ মাছিমপুর থেকে শহরে আসার পথে নতুন বাসস্ট্যান্ড এলাকায় থেকেই ওঁত পেতে থাকা সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে তার উপর হামলা চালায়। সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে রাসেলের মাথা, শরীর ও হাত-পায়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে রাস্তায় ফেলে রেখে যায়। স্থানীয়রা রাসলেকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে চিকিৎসাধীন অবস্থায় রাসেল মারা যায়।

পিরোজপুর সদর থানার ওসি মো: মাসুমুর রহমান বিশ্বাস বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরেই এ ঘটনা ঘটেছে এবং জড়িতদের আটকের চেষ্টা চলছে।