🕓 সংবাদ শিরোনাম
  • আজ বুধবার, ১৬ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ১ ডিসেম্বর, ২০২১ ৷

প্রয়াত নায়ক সালমান শাহ’র মতো শাকিবের বিরুদ্ধেও চক্রান্ত?


❏ মঙ্গলবার, এপ্রিল ২৫, ২০১৭ Breaking News, বিনোদন, স্পট লাইট

বিনোদন ডেস্ক: অপুর সঙ্গে প্রেম-বিয়ের লুকোচুরি বিতর্কের পর শাকিব খানের ক্যারিয়ার কিছুটা হুমকির মুখে পড়ে। এ নিয়ে উত্তপ্ত হয়ে উঠেছিলো মিডিয়া জগৎ সঙ্গে সামাজিক যোগাযোগের মাধ্যম। পুরো বিষয়টা নিয়ে জনমনে এক ধরনের রহস্যের সৃষ্টি হয়েছিল।

এমন অবস্থায় গতকাল সোমবার লিখিত নোটিশে পরিচালক সমিতির পক্ষ থেকে বলা হয়, সম্প্রতি শাকিব খান জাতীয় দৈনিক ও মিডিয়াতে চলচ্চিত্র পরিচালকদের উদ্দেশ্য করে মানহানিকর বক্তব্য দেয়ায় সমিতির ভাবমূর্তি ও সদস্যদের সম্মান রক্ষার্থে কার্যনির্বাহী পরিষদের সদস্যদের সিদ্ধান্ত মোতাবেক তার বিরুদ্ধে লিগ্যাল নোটিশ প্রেরণ করা হয়েছে।

এমতাবস্থায় উক্ত বিষয়টির সুরাহা না হওয়া পর্যন্ত শাকিব খানকে নিয়ে ছবি নির্মাণ না করার আহবান জানানো হলো।

এরই পরিপ্রেক্ষিত শাকিব খান নিজের ভেরিফায়েড ফ্যান পেইজে প্রয়াত অভিনেতা সালমান শাহের প্রসঙ্গ টেনে এনে অভিযোগ করেছেন যে, প্রয়াত নায়ক সালমান শাহ’র মতো তার বিরুদ্ধেও চক্রান্ত চলছে। অবশ্য শাকিব বিভিন্ন সময় অভিযোগ করেছেন একটি শ্রেণি বরাবরই তার বিরুদ্ধে চক্রান্তে লিপ্ত রয়েছে।

salman-shakibশাকিব খান মঙ্গলবার ফেসবুকে নিজের ভেরিফায়েড ফ্যান পেইজে সালমান শাহের ১৯৯৬ সালের একটি সংবাদ সম্মেলনের ছবি পোস্ট করে লিখেছেন, ‘১৯শে জুলাই ১৯৯৬ সালে প্রয়াত নায়ক সালমান শাহ এর সাথে যেভাবে চক্রান্ত শুরু হয়েছিল, ঠিক বর্তমানে একই কাজটি আমার সাথে হচ্ছে। তাই আমিও একটা কথাই বলবো, চলচ্চিত্রের স্বার্থেই আমার বিরুদ্ধে চক্রান্ত বন্ধ করুন।’

এ সংক্রান্ত এর আগে প্রকাশিত আরও খবর…

‘অহংকারী’ শাকিবের কঠোর সমালোচনা করে যা বললেন পরিচালক আফসারী

চলচ্চিত্র নির্মাণে শাকিব খানকে বয়কটের ঘোষণা