🕓 সংবাদ শিরোনাম

যেকোনো সময় সারা দেশে ‘শাটডাউন’ ঘোষণা : জনপ্রশাসন প্রতিমন্ত্রীসারা দেশে ১৪ দিনের ‘শাটডাউনের’ সুপারিশশাহজাদপুরে আনসার সদস্যের বিরুদ্ধে আদিবাসী নারীকে ধর্ষণ চেষ্টার অভিযোগব্র্যাক-এশিয়ার পর ঢাকা ব্যাংক থেকেও নিষিদ্ধ ইভ্যালি!বগুড়ায় করোনা আক্রান্ত ও মৃতের সংখ্যা একদিনে সব রেকর্ড ভেঙেছেসন্ধ্যা হলেই সৌর বিদ্যুতে আলোকিত হবে মির্জাপুর পৌরসভা২৪ ঘন্টায় শনাক্ত ছাড়াল ৬ হাজার, মৃত্যু ৮১ জনেরচুয়াডাঙ্গায় করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে যাওয়ার আশঙ্কাদেশে খাদ্যের পর্যাপ্ত মজুদ রয়েছে: খাদ্যমন্ত্রীসিনহা হত্যা মামলার পলাতক আসামি কনস্টেবল সাগর দেবের আত্মসমর্পন

  • আজ শুক্রবার, ১১ আষাঢ়, ১৪২৮ ৷ ২৫ জুন, ২০২১ ৷

চিতা ধরতে এসে আচমকা তারই খপ্পরে পরে অল্পের জন্য রক্ষা! (ভিডিও)


❏ বুধবার, এপ্রিল ২৬, ২০১৭ Breaking News, চিত্র বিচিত্র, স্পট লাইট

চিত্র বিচিত্র ডেস্ক, সময়ের কণ্ঠস্বর: আকস্মিকভাবে গ্রামে চিতা বাঘ ঢুকে পড়েছে। তার হামলায় গুরুতর আহত হয়েছে ওই গ্রামেরই এক কিশোরী। খবর পেয়ে একদল কর্মীদের সঙ্গে নিয়ে গ্রামে পৌঁছান বনবিভাগের কর্তা বিজয়নন্দ খুঁটা। চিতার খোঁজে তল্লাশি শুরু করেন বনদফতরের কর্মীরা। বিজয়নন্দ গোটা ব্যপারটার তদারকি করতে একটা একতলা বাড়ির টালির ছাদে উঠে পড়েন। কিন্তু তিনি ভাবতেই পারেননি ওই বাড়ির ছাদেরই উল্টো দিকের ঢালে ওঁত পেতে রয়েছে সেই চিতাটি।

ওদিকে বিজয়নন্দ যখন বেশ মনোযোগ দিয়ে চিতাবাঘটি খোঁজার তদারকি করছেন, ঠিক তখনই তাঁর উপর আচমকা হামলা চালায় চিতাটি! হয়তো তাঁর অভিজ্ঞতা বা তাঁর ষষ্ঠ ইন্দ্রীয় আসন্ন বিপদের ইঙ্গিত দিয়েছিল। তাই চিতা যখন প্রায় তাঁর ঘাড়ের কাছে এসে পড়েছে, ঠিক সেই সময় প্রাণ বাঁচাতে বাড়ির ছাদ থেকে রাস্তায় লাফ মারেন বিজয়নন্দ। এই পুরো ঘটনার ভিডিওটি এখন রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ঘটনাটি ঘটেছে ওড়িশার কুরুলি গ্রামে। ঘটনায় মাথা ফাটলেও শেষ মুহূর্তের সতর্কতার জন্য বড়সড় বিপদের হাত থেকে রক্ষা পেয়েছেন বিজয়নন্দ বাবু।

জানা গেছে, চিতার হামলায় এই বনবিভাগের কর্তা-সহ মোট তিন জন জখম হয়েছেন। ঘটনার দিন প্রায় ১২ ঘণ্টার তল্লাশি অভিযানের পর গ্রামের একটি গোয়াল ঘর থেকে ধরা পড়ে চিতাটি। সেখান থেকে তাকে নন্দনকাননে নিয়ে যাওয়া হয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুণ