সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

মঠবাড়িয়ায় ভুয়া ডাক্তার আটক

২:১৪ অপরাহ্ন | বুধবার, এপ্রিল ২৬, ২০১৭ দেশের খবর, বরিশাল

এস এম আকাশ, মঠবাড়িয়া প্রতিনিধি: গোপন সংবাদের ভিত্তিতে ব্যাব-৮ এর একটি দল আজ বুধবার দুপুরে এস কে আবুল খায়ের চৌধুরী (৫৫) নামের এক ভুয়া ডাক্তারকে আটক করেছে।

এ সময় আটককৃত ভুয়া ডাক্তারকে পিরোজপুর জেলা নির্বাহী ম্যাজিষ্টেট সঞ্জীব কুমার দাস এক বছরের বিনাশ্রম করাদন্ড ও ৫০ হাজার টাকা জরিমানা প্রদান করেন। আটককৃত আবুল খায়ের চৌধুরী মাগুরা জেলার শ্রীকোল গ্রামের সত্তার চৌধুরীর ছেলে। বর্তমানে তিনি মঠবাড়িয়া পৌর শহরের টিএন্ডটি রোড এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন।

বরিশাল র‌্যাব-৮ এর ডিএডি আমজাদ হোসান জানান, ডাক্তারী সনদ না থাকায় ভুয়া ডাক্তার এস কে আবুল খায়ের চৌধুরীকে মঠবাড়িয়া পৌর শহরের দক্ষিণ বন্দর মাতুব্বর ডায়াগনস্টিক সেন্টার থেকে আটক করা হয়। তিনি আরও জানান, কাগজ পত্র যাচাই-বাছাই না করে ভুয়া ডাক্তার রাখার অভিযোগে মাতুব্বর ডায়াগনস্টিক সেন্টারকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

এর আগে নির্বাহী ম্যাজিট্রেট পৌর শহরের কে এম লতিফ সুপার মার্কেট থেকে আলমগীর নামের এক চিকিৎসককে ৫০ হাজার টাকা জরিমানা ও রিয়াজুল হকের ফার্মেসী ৩০ হাজার টাকা জরিমানা করেন।