🕓 সংবাদ শিরোনাম
  • আজ বুধবার, ২ আষাঢ়, ১৪২৮ ৷ ১৬ জুন, ২০২১ ৷

যে অপরাধের কারণে অনেক বছরের পুরনো তিন দেহরক্ষীকে বরখাস্ত করলেন সালমান!


❏ বুধবার, এপ্রিল ২৬, ২০১৭ Breaking News, বিনোদন, স্পট লাইট

বিনোদন ডেস্ক: নিজের দেহরক্ষীর ওপর গোয়েন্দাগিরি চালিয়ে তার ব্যক্তিগত তথ্য ফাঁসের রহস্য উদঘাটন করেছেন বলিউড তারকা সালমান খান। সম্প্রতি সালমানের একটি ঘটনা সংবাদমাধ্যমে ফাঁস হয়ে গিয়েছিল। ওই ঘটনা ফাঁস করার পেছনে তারই তিন বিশ্বাসী দেহরক্ষীর ভূমিকা ছিল।

তথ্য ফাঁসের অপরাধে দুদিন আগে অনেক বছরের পুরনো তিন দেহরক্ষীকে চাকরি থেকেও বরখাস্ত করেন তিনি। যদিও দেহরক্ষীদের পুরো পাওনা মিটিয়ে দিয়েছেন কয়েক ঘণ্টার মধ্যে।

সালমান খান বদরাগী বলেই পরিচিত। এর আগে বহুবার তার খারাপ আচরণ নিয়ে সমালোচিত হয়েছিলেন তিনি। এমন কি, তার সাবেক প্রেমিকা ঐশ্বরিয়া রাইও সালমানের বিরুদ্ধে ‘বদরাগী’র অভিযোগ তুলেছিলেন।

ভারতের গণমাধ্যমের দাবি, সালমানের ব্যক্তিগত কিছু তথ্য ফাঁস করেছিলেন তারই তিন দেহরক্ষী। সম্প্রতি তিনি জানতে পারেন, ওই তিনজন তার বিশ্বাসের সুযোগ নিয়ে এমন কিছু ব্যক্তিগত তথ্য ফাঁস করেছেন, যেগুলো তারা ছাড়া কারো পক্ষেই জানা সম্ভব নয়।

সেই তথ্য সম্প্রতি মুম্বাইয়ের কয়েকটি ট্যাবলয়েড পত্রিকায় হেডলাইন হিসেবে জায়গা করে নেয়।

এরপর, পত্রিকায় প্রকাশিত খবরের সূত্রের সন্ধানে নেমে পড়েন ‘ভাইজান’। নিজেই গোয়েন্দা হিসাবে তিন দেহরক্ষীর বিশ্বাসের পরীক্ষা নিতে শুরু করেন। সেখানেই সাফল্য পান বলিউডের এই জনপ্রিয় অভিনেতা।

এর আগে ম্যানাজার রেশমা শেট্টিকে চাকরি থেকে সরিয়েছিলেন সালমান। রেশমা নাকি পরিবার ও সোহেল খানের সঙ্গে সালমানের টাইমের অ্যাডজাস্টমেন্ট করতে পারছিলেন না। তাঁর কথা মতো না চললে ব্যক্তিগত সম্পর্ক থেকে সরে আসতেও নাকি পিছু পা হন না সালমান। যেমনটা হয়েছিল বান্ধবী লুলিয়া ভান্তুরের ক্ষেত্রে। শোনা যায়, দাবাং ট্যুরের সময় লুলিয়া নাকি গান করতে চেয়েছিলেন। কিন্তু, রাজি হননি সালমান। তা নিয়ে দুজনের মধ্যে তুমুল ঝামেলা হয়। সেই ট্যুর থেকে চলে আসেন সালমান।

শোনা যাচ্ছে ফের দশ কা দম টেলিভিশন শোতে হোস্ট করবেন সালমান। আট বছর আগে এই শোটিতে প্রথমবার টেলিভিশন হোস্ট হিসেবে দেখা গেছিল তাঁকে।

এদিকে আগামী ঈদুল ফিতরে মুক্তি পেতে যাচ্ছে সালমান খান অভিনীত সিনেমা ‘টিউবলাইট’। এরই মধ্যে ব্যপক আলোচনা শুরু হয়েছে এই সিনেমাটি নিয়ে। সব রেকর্ড ভাঙবে বলেও অনেকেই মনে করছেন। সম্প্রতি প্রকাশিত হয়েছে টিউবলাইট সিনেমার প্রথম পোস্টার। আর  পোস্টারটি প্রকাশের পর থেকে জোর আলোচনা শুরু হয়েছে। তার কদিন পরই প্রকাশ পায় আরেকটি পোস্টার। আর এতেই এমন নিষ্পাপ একটি চরিত্রে দেখা যায় সালমান খানকে।

সিনেমার টিজার পোস্টার দেখেই এর বক্স অফিস বিশ্লেষণ শুরু করে দিয়েছেন সালমান ভক্তরা। তাদের ধারণা, অতীতের সকল রেকর্ড ভেঙে দেবে সিনেমাটি। অনেকেই বলছেন, বক্স অফিসে ৪০০ কোটি আয় ছাড়িয়ে যাবে টিউবলাইট। কেউ কেউ এরই মধ্যে আমির খান অভিনীত দঙ্গল সিনেমার সঙ্গে এর তুলনা শুরু করেছেন।

টিউবলাইট সিনেমাটির নির্মাণে খরচ হয়েছে ১০০ কোটি রুপি। তবে সিনেমাটির ভারত ও চীনের প্রদর্শন স্বত্ব বিক্রি করে মুক্তির আগেই ২০৭ কোটি রুপি তুলে নিয়েছেন নির্মাতারা। ১৯৬২ সালের ইন্দো-চীন যুদ্ধের প্রেক্ষাপটে নির্মিত সিনেমা টিউবলাইট। সালমান খান ছাড়াও টিউবলাইট সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন ঝু ঝু ও সোহেল খান। এ ছাড়া একটি ক্যামিও চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। সিনেমাটি পরিচালনা করছেন কবির খান।

বিনোদনের আরও খবর…

উকিল নোটিশে অবশেষে বন্ধ হলো ‘রংবাজ’ এর ক্যামেরা

‘শাকিব একটা ‘স্টুপিড’ তার পড়াশোনার অভাব রয়েছে’: নির্মাতা আজিজুর রহমান