পাবনায় ৯ দিন ধরে মাদ্রাসা ছাত্র রহস্যজনক ভাবে নিখোঁজ


❏ বুধবার, এপ্রিল ২৬, ২০১৭ দেশের খবর, রাজশাহী

sdfg


পাবনা প্রতিনিধি:

পাবনার হেমায়েতপুর ইউনিয়নের খোদাইয়েরপুর আবাসিক হাফিজিয়া মাদ্রাসা থেকে সৌরভ হোসেন (১২) নামের এক ছাত্র রহস্যজনকভাবে নিখোঁজ হয়েছে। গত ৯ দিনেও তার কোন সন্ধান না পেয়ে হতাশায় দিন কাটাচ্ছে নিখোঁজের পরিবার। এ ঘটনায় নিখোঁজ ছাত্রের মা পাবনা সদর থানায় একটি সধারন ডায়েরী করেছে।

নিখোঁজ সৌরভের মা পাবনা শহরের পাথরতলা এলাকার বাসিন্দা ডলি বেগম জানান, প্রায় দেড় বছর আগে তার ছেলে সৌরভকে হেমায়েতপুর ইউনিয়নের খোদাইয়েরপুর আবাসিক হাফিজিয়া মাদ্রাসায় ভর্তি করা হয়। ভর্তির পর ভালই চলছিল তার লেখাপড়া। মাঝে মধ্যেই ছুটিতে সে বাড়িতে আসতো, আবার ছুটি শেষে মাদ্রাসায় ফিরে যেত। সর্বশেষ গত পহেলা বৈশাখের দিন বাড়ি আসে সৌরভ।

ছুটি শেষে তিনদিন পরে মাদ্রাসায় ফিরে যায় সে। এর একদিন পরে মাদ্রাসা থেকে রহস্যজনকভাবে নিখোঁজ হয় সৌরভ। এরপর অনেক খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। এ ঘটনায় গত ২৪ এপ্রিল পাবনা সদর থানায় একটি সধারন ডায়েরী করেন সৌরভের মা ডলি বেগম। সধারন ডায়েরীর তদন্তকারী কর্মকর্তা সদর থানার এসআই আব্দুর রাজ্জাক বলেন, বিষয়টি তদন্ত করা হচ্ছে। পরবর্তিতে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

মাদ্রাসা থেকে নিখোঁজের বিষয়টি স্বীকার করে মাদ্রাসার অধ্যক্ষ আব্দুল জব্বার বলেন, আমরা গত কয়েক দিন ধরে ছেলেটির খোঁজ করছি, আশা করি সন্ধান পাওয়া যাবে।