সংবাদ শিরোনাম

‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেইসব রেকর্ড ভেঙে চুরমার, একদিনেই ৯৬ জনের মৃত্যু

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

সন্তান নিয়ে ঝগড়া, তাড়াশে গৃহবধূর আত্মহত্যা

৬:৪২ অপরাহ্ন | বুধবার, এপ্রিল ২৬, ২০১৭ দেশের খবর, রাজশাহী

আশরাফুল ইসলাম রনি, তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের তাড়াশে স্বামীর সঙ্গে সন্তান নিয়ে ঝগড়া করে লাকী খাতুন (২৫) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। ঘটনার পর থেকেই বিষয়টি মিমাংসা ও ধামাচাপা দেয়ার চেষ্টা চলছে বলে জানিয়েছেন স্থানীয়রা।

মঙ্গলবার রাতের কোনো এক সময় তাড়াশ সদর ইউনিয়নের খুটিগাছা দক্ষিণপাড়া গ্রামে এ ঘটনাঘটে। নিহত লাকী খাতুন তাড়াশ সদর ইউনিয়নের খুটিগাছা দক্ষিণপাড়া গ্রামের সুজন আলীর স্ত্রী।

2016_03_06_09_39_02_CFxnHGdVYOBT1GT2CPlRNt0YhadnKp_originalতাড়াশ সদর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান বাবলু সেখ জানান, গত তিন মাস আগে পাবনার ভাঙ্গুড়া উপজেলার সুলতানপুর গ্রামের আবুল হোসেনের কন্যা লাকী খাতুনের সঙ্গে তাড়াশ সদর ইউনিয়নের খুটিগাছা দক্ষিণপাড়া গ্রামের সুজন আলীর দ্বিতীয় বিয়ে হয়। বিয়ের পর থেকেই লাকী খাতুনের আগের পক্ষের সন্তানটি তার বাবার বাড়িতে থাকতো। মাঝে মধ্যে লাকী আগের পক্ষের সন্তানকে দেখতে যেত।

এ নিয়ে স্বামী সুজনের সঙ্গে লাকীর ঝগড়া হয়। এক পর্যায়ে মঙ্গলবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হলে রাতের কোনো এক সময় লাকী খাতুন শয়ন ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেন।

তাড়াশ থানার উপ-পরিদর্শক (এসআই) তোফায়েল হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।