• আজ রবিবার। গ্রীষ্মকাল, ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ১৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। রাত ১০:৫৪মিঃ

ঝালকাঠিতে পৌর কর্মকর্তা-কর্মচারীদের অবস্থান কর্মসূচি ও কর্মবিরতি

৭:৫০ অপরাহ্ন | বুধবার, এপ্রিল ২৬, ২০১৭ বিনোদন

fa


ঝালকাঠি প্রতিনিধি :

বেতন ভাতা ও পেনশন সুবিধা প্রবর্তনসহ সরকারের রাজস্ব তহবিল থেকে বেতন প্রদানের এক দফা দাবিতে ঝালকাঠিতে কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি পালন করেছে পৌর কর্মকর্তা-কর্মচারীরা।

গতকাল বুধবার সকাল ১১ টায় পৌরসভা কার্য়ালয় চত্বরে অবস্থান নিয়ে তাঁরা কর্মবিরতি পালন করে। কর্মসূচিতে পৌরসভার শতাধিক কর্মকর্তা-কর্মচারী অংশ নেয়। এ সময় পৌর মেয়র ও কাউন্সিলররা কর্মসূচীতে একাত্মতা প্রকাশ করেন।

অবস্থান কর্মসূচি চলাকালে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লা পনির, ঝালকাঠি পৌর মেয়র মো. লিয়াকত আলী তালুকদার,জেলা আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর তরুন কর্মকার, নির্বাহী প্রকৌশলী ও পৌর কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশনের জেলা শাখার সভাপতি মো. আবু হানিফ, সদস্য সচিব মো. নুরুল ইসলাম, পৌরসভার সচিব শাহীন সুলতানা, সহকারী প্রকৌশলী মো. কামরুল হাসান, হিসাব রক্ষণ কর্মকর্তা মনিরুদ্দৌজা হারুন, আল মাহমুদ খান প্রমুখ।

এসময় বক্তারা অবিলম্বে বেতন-ভাতা ও পেনশন সুবিধাসহ সকল প্রকার সরকারী সুবিধা বাংলাদেশ সরকারের রাজস্ব তহবিল হতে পাওয়ার এক দফা দাবি বাস্তবায়নের আহ্বান জানান। তাদের দাবি পূরণ না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে বলেও জানায় বক্তারা।

ক্যাপশন: ঝালকাঠিতে কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি পালন করেছে পৌর কর্মকর্তা-কর্মচারীরা।

ঝালকাঠিতে শিক্ষক-কর্মচারীদের প্রতীক অনশন

ঝালকাঠি প্রতিনিধি:  ঝালকাঠিতে বার্ষিক ৫% বেতন বৃদ্ধিসহ ৬ দফা দাবীতে প্রতীক অনশন কর্মসূচি পালন করেছেন শিক্ষক-কর্মচারীরা। গতকাল বুধবার সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত স্থানীয় প্রেসক্লাবের সামনের সড়কে বাংলাদেশ শিক্ষক সমিতি ঝালকাঠি জেলা শাখার উদ্যেগে এ কর্মসূচি পালিত হয়। বাংলাদেশ  শিক্ষক সমিতি জেলা শাখার সভাপতি মো. তোফাজ্জেল হোসেনের সভাপতিত্বে অনশন কর্মসূচিতে সাধারণ সম্পাদক স্বপন কুমার দাস, সাংগঠনিক সম্পাদক উবায়েদুল্লাহ আমীর, শিক্ষক আব্দুল আলীমসহ আরো অনেকে বক্তব্য রাখেন। বক্তারা বেসরকারি শিক্ষকদের ন্যায্য দাবি মেনে নেয়ার জন্য সরকারের নিকট জোর দাবি জানান। এ কর্মসূচিতে জেলার বিভিন্ন বেসরকারী শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীরা উপস্থিত ছিলেন।
ক্যাপশন: ঝালকাঠিতে প্রতীক অনশন কর্মসূচি পালন করেছেন শিক্ষক-কর্মচারীরা।