• আজ ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

নান্দাইলে শিশুর লাশ উদ্ধার

৮:১৮ অপরাহ্ন | বুধবার, এপ্রিল ২৬, ২০১৭ দেশের খবর, ময়মনসিংহ

শামছুজ্জামান বাবুল, নান্দাইল প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইলের রাজগাতী ইউনিয়নের যোগের হাওর থেকে ফাহাদ (১১) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল ১১টার দিকে যোগের হাওরে ভাসমান অবস্থায় এ লাশটি পুলিশ উদ্ধার করে। প্রথমে লাশটির পরিচয় পাওয়া যায়নি।

unnamedপরে বুধবার (২৬ এপ্রিল) সকালে জানা যায়, নান্দাইল আচারগাঁও ব্রীজের পাশে ফাহাদ পরেন ফার্নিচারের মালিক অবসর প্রাপ্ত সেনা কর্মকর্তা মোঃ ফয়সাল আহম্মেদ বাচ্চুর একমাত্র ছেলে আব্দুল আল-আরাফাত মোহাম্মদ ফাহাদ।

স্বজনরা জানান, গত শনিবার (২২এপ্রিল) থেকে ফাহাদকে পাওয়া যাচ্ছেনা। তার সাথে ছিল একটি চায়না সাইকেল ও নগদ প্রায় আট হাজার টাকা। ছেলের শোকে পাথর হয়ে গেছেন এ দম্প্রতি। অবসর প্রাপ্ত সেনা কর্মকর্তা মোঃ ফয়সাল আহম্মেদ বাচ্চুর গ্রামের বাড়ি উপজেলার জাহাঙ্গীরপুর ইউনিয়নের তেলিয়াপাড়া। ব্যবসার সুবাদেই নান্দাইল সদর আচারগাঁও ব্রীজ এলাকায় থাকা।

স্থানীয় সংসদ সদস্য মোঃ আনোয়ারুল আবেদীন খান তুহিন বাসায় এসে শোকাহতদের সমবেদনা জানিয়েছেন।

নান্দাইল মডেল থানার ওসি মোঃ আতাউর রহমান জানান, স্থানীয়রা সকাল বেলা হাওরে মাছ ধরতে গিয়ে এ ভাসমান লাশটি দেখতে পায়। পরে হাওরে ভাসমান অবস্থায় এ লাশটি পুলিশ উদ্ধার করে। লাশটির পরনে ছিল শার্ট এবং প্যান্ট। তবে পানিতে লাশটি ফুঁলে যাওয়ায় চেহারা চেনা কঠিন হয়ে যায়। গতকাল থেকে শিশুটির পরিচয় অজ্ঞাত ছিল। পরে বিভিন্ন জায়গায় খোজ খবর নেওয়ার পর জানা যায় আচারগাঁও ব্রীজ মোড় এলাকা থেকে একটি ১১ বছরের শিশু পাওয়া যাচ্ছেনা। এরপর তাদেরকে ছবি দেখালে তাদের সন্তান বলে সনাক্ত করেন। লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।