সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

বিয়ে প্রসঙ্গ নিয়ে মুখ খুললেন টাইগার সৌম্য

৯:১১ অপরাহ্ন | বুধবার, এপ্রিল ২৬, ২০১৭ Breaking News, খেলা, স্পট লাইট

স্পোর্টস আপডেট ডেস্ক: বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের হার্ডহিটার ওপেনিং ব্যাটসম্যান সাতক্ষীরার ছেলে সৌম্য সরকারের ধ্যান-জ্ঞানে ক্রিকেট ছাড়া অন্য কিছু খুব বেশি প্রভাব ফেলবে না এটাই তো স্বাভাবিক।

তবে মাঠের বাইরে যে সৌম্য সরকারের রয়েছে সিনেমা দেখা এবং গান শোনারও আরেকটি প্রেম। সেটা কে জানতো? হ্যা, সদ্য এক সাক্ষাৎকারে প্রিয় গায়ক-গায়িকার নাম জানিয়েছিলেন টাইগার সৌম্য।

সাক্ষাৎকারে সৌম্য জানান, জেমস আমার ফেভারিট গায়ক; আর প্রিয় নায়ক বলিউডের সালমান খান। আমি তার মুভি বেশি দেখি। সালমানের অভিনয়ের প্রেমে পড়েছি সেই ছোটবেলা থেকেই। এখনো মজে আছি।

সালমান খান প্রসঙ্গে বলতে গিয়ে এক সময় আলোচনায় চলে আছে সৌম্য সরকারের বিয়ে করার বিষয়ে নিয়ে। কবে-কখন বিয়ে করবেন বাংলাদেশ দলের উদীয়মাণ এ তরুণ।

উত্তরে সৌম্য জানান, সৃষ্টিকর্তার সহায় হলে আগামী বিশ্বকাপে দলে যদি সুযোগ পাই, তাহলে নিজের সেরাটা উজাড় করে দিতে চাই। ২০১৯ বিশ্বকাপের পরই বিয়ে করার ইচ্ছে। আপাতত এই বিষয় নিয়ে ভাবছি না।