🕓 সংবাদ শিরোনাম

সুবর্ণচরে স্বামীকে বেঁধে গৃহবধূকে ধর্ষণ, জড়িতদের গ্রেফতার দাবিতে মানববন্ধনটাঙ্গাইলে চুরিকৃত স্বর্ণালঙ্কারসহ আসামি আটকনোয়াখালীতে ২৪ ঘন্টায় ১১৫ জনের দেহে করোনা, শনাক্তের হার ২৮.৬ শতাংশসৌদিতে অবৈধভাবে প্রবেশ করলে ১৫ বছরের জেল ও জরিমানার ঘোষণামাদারীপুরে নির্বাচনী সহিংসতায় আহত শ্রমিকলীগ সভাপতির মৃত্যুভয়ংকর হচ্ছে খুলনা বিভাগ, একদিনেই রেকর্ড ৩২ জনের মৃত্যুটাঙ্গাইলে নতুন করে ১৪৯ জন করোনায় আক্রান্ত, ৩ জনের মৃত্যুইভ্যালিসহ ১০ ই-কমার্সে কেনাকাটায় নিষেধাজ্ঞা দিলো ব্র্যাক ব্যাংকনওমুসলিম ওমর ফারুক হত্যার প্রতিবাদে মানববন্ধন-সংবাদ সম্মেলন, ৬ দফা দাবিআ.লীগ অতীতে জনগণের সঙ্গে ছিল, ভবিষ্যতেও থাকবে : কাদের

  • আজ বুধবার, ৯ আষাঢ়, ১৪২৮ ৷ ২৩ জুন, ২০২১ ৷

এনটিভি’র লাইভ অনুষ্ঠানে আসছে ক্লোজআপ তারকা সোহাগ


❏ বৃহস্পতিবার, এপ্রিল ২৭, ২০১৭ বিনোদন

zc


বিনোদন প্রতিবেদকঃ

এনটিভি’র দর্শক প্রিয় অনুষ্ঠান‘ আজ সকালের গান ’ এর এবারের পর্বে সঙ্গীত পরিবেশন করবেন ক্লোজআপ ওয়ান তারকা জনপ্রিয় তরুণ কণ্ঠশিল্পী সোহাগ।

আগামীকাল বৃহস্পতিবার সকাল ৮ টায় এনটিভি’র স্টুডিও থেকে সরাসরি সম্প্রচার হওয়া এ অনুষ্ঠানে সোহাগ পরিবেশন করবেন  ফোক ধাচের বেশ কয়েকটি গান। সময়ের কণ্ঠস্বরকে শিল্পী সোহাগ জানান, আজ সকালের গান অনুষ্ঠানে তিনি পরিবেশন করবেন উকিল মুন্সী, বারী সিদ্দিকী, শহীদুল্লাহ ফরায়েজী ও ইজাজ আহমেদ মিলনের লেখা ৫-৬ টি গান।

সোহাগ তার দর্শক ও  শ্রোতাদেরকে ভিন্নধর্মী সঙ্গীতের এ অনুষ্ঠানটি দেখার আমন্ত্রণ জানিয়েছেন। অনুষ্ঠানটি প্রযোজনা করবেন  জোনায়েদ- বিন – জিয়া। এনটিভির আয়োজনে ২০১৩ সালে ক্লোজআপ ওয়ান প্রতিযোগিতায় সোহাগ প্রায় ৯২ লাখ ভোট পেয়ে রানার্সআপ হয়েছিলেন। ময়মনসিংহের ভালুকা উপজেলার কাচিনা গ্রামে তরুণ এই শিল্পীর জন্ম।