• আজ ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

কোটি ছাড়ালো এফ এ সুমনের ‘জানরে তুই’

১২:০৮ অপরাহ্ন | বৃহস্পতিবার, এপ্রিল ২৭, ২০১৭ বিনোদন

বিনোদন প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর: কোটি ছাড়ালো জনপ্রিয় সঙ্গীতশিল্পী এফ এ সুমনের গানের মিউজিক ভিডিও। তবে, এটি কোনো অফিশিয়াল ভিডিও নয়। তার গানের আনঅফিশিয়াল একটি ভিডিওই এখন তোলপাড় করছে ইউটিউবসহ বিভিন্ন সোশ্যাল মিডিয়ায়।

শখের বশেই খুলনার উদীয়মান ভিডিও নির্মাতা এম এ সোবহান ২০১৫ সালের ডিসেম্বরে নির্মাণ করেন ‘জানরে তুই’ গানের মিউজিক ভিডিও। নন্দিত কণ্ঠশিল্পী এফ এ সুমনের জনপ্রিয় এ গানের মডেল হয়েছিলেন স্থানীয় তরুণ মডেল জারা ও লিটন। নির্মাণের পর এলাকার ক্যাবল নেটওয়ার্কে প্রচার করে ভিডিওটি। একটা সময় নিজের ইউটিউব অ্যাকাউন্টে পোস্ট করেন সোবহান। এতেই হয়ে গেল বাজিমাৎ। ইউটিউবে এখন বইছে ‘জানরে তুই’ ভিডিও’র ঝড়!

এটি ২৬ এপ্রিল সকাল ১০টা নাগাদ ছাড়িয়েছে কোটি ভিউয়ারের মাইল ফলক। শুধু তাই নয়, ক্রমাগত বেড়েই চলেছে সোহাগ ওয়াজীউল্লাহর লেখা এ গানের ভিডিওটি।

এ বিষয়ে এফ এ সুমন বলেন, ‘যেহেতু গানটির ভিডিও ভিউয়ার ১ কোটি ছাড়িয়েছে, তাতে আমি আনন্দিত কিন্তু উৎফুল্ল নই কারণ, ‘‘জানরে তুই’’ গানটি অনেক আগেই কোটি কোটি দর্শকের হৃদয়ে পৌঁছে গেছে। তবে এ গানের ভিডিওটাও যে শ্রোতা-ভক্তরা এভাবে গ্রহণ করেছে সেজন্য সবার প্রতি অশেষ কৃতজ্ঞতা। তবে এটি আমাদের অফিশিয়াল কোনো ভিডিও নয়।’

তিনি বলেন, ‘খুলনার একজন নির্মাতা স্থানীয় ক্যাবল নেটওয়ার্কে চালানোর জন্য গানটির ভিডিও করে তার ইউটিউবে আপলোড দিয়েছিলেন। তবে একটি বিষয় বলতেই হয়, এযাবৎ যত গান ইউটিউবে কোটি ছাড়িয়েছে। তার সবই অনেক ব্যয়বহুল। কেননা, সেসব ভিডিও প্রথম সারির অনেক নির্মাতা জনপ্রিয় মডেলদের দিয়ে করিয়েছেন। কিন্তু মফস্বলের একজন নির্মাতা স্থানীয় মডেলদের দিয়ে নির্মিত ভিডিও এতটা আলোড়ন তুলবে বিষয়টি হয়তো তিনিও বুঝতে পারেননি।

এ গানটির সুবাদেই মডেল জারা পেয়েছেন ব্যাপক তারকাখ্যাতি। রীতিমতো কয়েকটি ছবিতে চুক্তিবদ্ধ হয়ে অভিনয় করছেন।

উল্লেখ্য, ২০১৫ ও ২০১৬ সালে জিপি ওয়েলকাম টিউনের টপচার্টে সর্বশীর্ষে ছিল এফ এ সুমনের গাওয়া ‘জানরে তুই’ গানটি। এখনো গানটি টপটেন-এ অবস্থান করছে।

মিথিলা মিথিলাকে মণ্ডপে নিয়ে বিপাকে সৃজিত

রবিবার, অক্টোবর ২৫, ২০২০

গোমূত্র খেয়ে সুস্থ আছেন অক্ষয়!

রবিবার, অক্টোবর ২৫, ২০২০

mithila সৃজিত-মিথিলার ঘরে হ্যারি ও হারমাইনি!

বৃহস্পতিবার, অক্টোবর ২২, ২০২০

kangna কঙ্গনাকে ধর্ষণের হুমকি!

বুধবার, অক্টোবর ২১, ২০২০