সংবাদ শিরোনাম

করোনায় মারা গেলেন টাঙ্গাইল বিএনপির সাবেক সম্পাদক বুলবুললকডাউন বাস্তবায়নে টাঙ্গাইলে কঠোর অবস্থানে পুলিশকরোনায় মারা গেলেন বাংলা একাডেমির সভাপতি শামসুজ্জামান খানবাঘাইছড়িতে ভয়াবহ আগ্নিকাণ্ডে উন্নয়ন বোর্ডের প্রকল্প কার্যালয় পুড়ে ছাইবাধ্য হয়েই বসুন্ধরার হাসপাতালটি বন্ধ করে দিয়েছি: স্বাস্থ্যের ডিজিপুলিশকে কঠোর হওয়ার নির্দেশ দিলেন আইজিপিমুভমেন্ট পাসের জন্য আবেদন করবেন যেভাবেফরিদপুরে গৃহবধূকে বাড়ি থেকে তুলে নিয়ে দলবেঁধে ধর্ষণঢাকা বিশ্ববিদ্যালয়ে প্রতীকী মঙ্গল শোভাযাত্রাখালেদা জিয়াকে ছেড়ে দিলে আপনার বেহেশত হবে: প্রধানমন্ত্রীকে জাফরুল্লাহ

  • আজ ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

পুলিশের কাছ থেকে জামায়াত নেতা ছিনতাই : নারীসহ আটক-৫

২:৩২ অপরাহ্ন | বৃহস্পতিবার, এপ্রিল ২৭, ২০১৭ দেশের খবর, রাজশাহী

সিরাজুল ইসলাম শিশির, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় শীর্ষ জামায়াত নেতা আতোয়ার রহমানকে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেয়ার ঘটনায় তিন নারীসহ ৫ জনকে আটক করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার ভোরে পৌর এলাকার বাকুয়া উত্তরপাড়া ও মধ্যপাড়া গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, সদর ইউনিয়নের বাকুয়া উত্তরপাড়া গ্রামের মৃত শাহজাহান আলীর ছেলে রুহুল আমিন (৩২), একই গ্রামের মৃত আবুল কাসেমের ছেলে সাইফুল ইসলাম (৪৮), আজগর আলীর স্ত্রী মিছা বেগম (৪৫), শহিদুল ইসলামের স্ত্রী মোছা. শিরিনা বেগম (৪২) ও জামায়াত নেতা আতোয়ার রহমানের স্ত্রী মোছা. মুন্নী আরা বেগম (৩৮)।

প্রসঙ্গত, নাশকতাসহ ২১টি মামলার ওয়ারেন্টভুক্ত আসামি উল্লাপাড়া উপজেলা জামায়াতের শীর্ষ নেতা আতোয়ার রহমানকে বুধবার বিকেলে বাকুয়া গ্রাম থেকে গ্রেফতার করে পুলিশ। এ খবর পেয়ে জামায়াত নেতার স্ত্রী মুন্নীর নেতৃত্বে একদল পুরুষ ও নারী পুলিশের উপর হামলা চালিয়ে হ্যান্ডকাপ পরা অবস্থায় জামায়াত নেতাকে ছিনিয়ে নেয়।

এ ঘটনায় উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক (এস আই) কাওসার আহমেদ বাদী হয়ে জামায়াত নেতার স্ত্রীসহ ২০ জনের নাম উল্লে­খ করে অজ্ঞাত আরো ৬০ থেকে ৭০ জনকে আসামি করে মামলা দায়ের করেন। এই মামলায় আজ বৃহস্পতিবার ভোর রাতে বাকুয়া গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।