সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ফরিদপুরে দোয়াওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জে ঢুকতে না দেওয়ার ঘোষণা কাদের মির্জারকরোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এমপি ফারুক চৌধুরীর মাফরিদপুরে পূর্ব শত্রুতার জেরে কলেজ শিক্ষার্থীর ওপর হামলামামুনুল হকের কথিত শ্বশুরকে নোটিশ দেওয়ায় আ.লীগ নেতাদের হত্যার হুমকির অভিযোগ!ভারতের পশ্চিমবঙ্গে পঞ্চম দফায় ৪৫ আসনে ভোটগ্রহন চলছেচিরকুট লিখে হাসপাতালের ১১তলা থেকে লাফিয়ে করোনা রোগীর আত্মহত্যা!একজন অভিভাবক হারানোর শোক অনুভব করছি : শাকিব খানবেনাপোল ও শার্শা সীমান্ত থেকে ৯ লাখ টাকার গাঁজাসহ ২ পাচারকারী আটককবরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ

  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

দুর্গত এলাকায় প্রধানমন্ত্রীর আরো আগেই যাওয়া উচিত ছিল: ফখরুল

৩:৫৫ অপরাহ্ন | বৃহস্পতিবার, এপ্রিল ২৭, ২০১৭ Breaking News, জাতীয়

সময়ের কণ্ঠস্বর: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশের একটি বৃহত্তর অঞ্চলে বন্যার মতো এই দুর্যোগের সময় সংশ্লিষ্ট কর্মকর্তাদের দেশে বাইরে অবস্থানই প্রমাণ করে দেশে এখন সরকার বলে কিছু নেই।

দেশে সুশাসন নেই মন্তব্য করে তিনি বলেন, হাওর অঞ্চলে বন্যা দুর্গত এলাকায় প্রধানমন্ত্রীর আরো আগেই যাওয়া উচিত ছিল।

বৃহস্পতিবার রাজধানীর বারডেম হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট সানা উল্লাহ মিয়াকে দেখতে গিয়ে সাংবাদিকদের প্রশ্নের জাবাবে তিনি এ সব কথা বলেন।

১ মে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে বিএনপি সমাবেশ করতে চায় জানিয়ে দলটির মহাসচিব বলেন, শ্রমিক সমাবেশের জন্য ইতিমধ্যে অনুমতি চাওয়া হয়েছে, তবে এখনো অনুমতি পাওয়া যায়নি। তাই পরবর্তীতে ২ অথবা ৩ মে সমাবেশের জন্য পুনরায় অনুমতি চাওয়া হয়েছে।

বিএনপির এই নীতিনির্ধারক বলেন, আমরা প্রত্যাশা করি, সরকার শ্রমিক সমাবেশের ব্যাপারে সহযোগিতা করবে। আমরা (বিএনপি) কোনো প্রকার দ্বন্দ্বে যেতে চাই না। বরং গণতন্ত্রের পথে সকল প্রকার রাজনৈতিক কর্মসূচি পালন করতে চায়। গণতান্ত্রিক পরিবেশ চাই।