সংবাদ শিরোনাম

মহাসড়ক যানশূন্য, শিমুলিয়ায় ফেরি পারাপার বন্ধ‘তালা ভেঙ্গে মসজিদে তারাবি পড়ার চেষ্টা্’‌, পুলিশের বাধায় সংঘর্ষে মুসল্লিরা‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

প্রেমিকার চিকিৎসা করতে ৫১ বাইক চুরি!

৬:৫০ অপরাহ্ন | বৃহস্পতিবার, এপ্রিল ২৭, ২০১৭ চিত্র বিচিত্র

news_picture_48484_bike1


চিত্র বিচিত্র ডেস্কঃ

প্রেমিকা অসুখে ভুগছে, এটা দেখে চুপ করে বসে থাকতে পারেননি বছর তেইশের মনোহর। চিকিৎসক বলেছেন অসুখ সারাতে ৫ লাখ টাকা লাগবে। বস্ত্র কারখানায় সামান্য মাইনের চাকরি করে এত টাকা পাবেন কোথায় তিনি? অথচ প্রেমিকাকে কথা দিয়েছেন মনোহর।

সেই প্রতিশ্রুতি যেনতেনভাবে পূরণ করার পরিকল্পনা করেন তিনি। বেঙ্গালুরুর বাসিন্দা মনোহর যে কারখানায় কাজ করতেন, তাঁরই এক সহকর্মীকে মন দিয়ে বসেন। তাঁরা বিয়ে করবেন বলেও স্থির করেন। কিন্তু এরই মধ্যে অসুস্থ হয়ে পড়েন মনোহরের প্রেমিকা। তিনি নিজের বাড়ি অন্ধ্রপ্রদেশে চলে যান।

বেঙ্গালুরুতে চিকিৎসা করানোর জন্য মনোহরকে একটা ঘর ভাড়া নিতে বলেন তিনি। প্রেমিকার কথামতো ঘর ভাড়া নেন, প্রয়োজনীয় জিনিসপত্রও কিনে ফেলেন। এ পর্যন্ত সব ঠিকঠাক ছিল। কিন্তু চিকিৎসার ৫ লাখ টাকা কোথা থেকে জোগাড় করবেন, ভেবে আকুল মনোহর।

তাড়াতাড়ি সেই টাকা জোগাড় করতে চুরির পথে নেমে পড়েন তিনি। একের পর এক বাইক চুরি করতে শুরু করেন। সেগুলোর কয়েকটি আবার বিক্রিও করেন। একই এলাকায় পর পর বাইক চুরি হওয়ায় পুলিশ তদন্তে নামে। এলাকার সব চোরকে তুলে নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ করেও কোনো হদিস পায়নি পুলিশ।

শেষমেশ পুরনো গাড়ি কেনা হবে বলে এরটি বিজ্ঞাপন ছাড়ে পুলিশ। সেই বিজ্ঞাপন দেখে গ্রাহক ভেবে পুলিশকে ফোন করেই ফাঁদে পড়ে যান মনোহর। পুলিশ জানিয়েছে, মোট ৫১টি বাইক চুরি করেছে মনোহর। যার আনুমানিক মূল্য ২৫ লাখ টাকা। জেরায় পুলিশকে মনোহর জানান, প্রেমিকার চিকিৎসার খরচ তুলতেই এই পথে নেমেছেন। তবে মনোহর যে চুরি করে তাঁর চিকিৎসা করাচ্ছে সেটা ঘুণাক্ষরেও টের পাননি প্রেমিকা।

২৩ বছরে ১১ শিশুর মা, নিতে চান ১০০ সন্তান!

⊡ সোমবার, ফেব্রুয়ারী ১৫, ২০২১

এক মুলার ওজন সাড়ে ৮ কেজি !

⊡ শনিবার, ফেব্রুয়ারী ১৩, ২০২১

স্ত্রীর সঙ্গে প্রেমিকা নিয়ে গেলে অর্ধেক ছাড়!

⊡ শুক্রবার, ফেব্রুয়ারী ১২, ২০২১

Chicken ২৫ দিন ধরে থানার লকআপে ২ মুরগি!

⊡ শনিবার, ফেব্রুয়ারী ৬, ২০২১