সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ফরিদপুরে দোয়াওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জে ঢুকতে না দেওয়ার ঘোষণা কাদের মির্জারকরোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এমপি ফারুক চৌধুরীর মাফরিদপুরে পূর্ব শত্রুতার জেরে কলেজ শিক্ষার্থীর ওপর হামলামামুনুল হকের কথিত শ্বশুরকে নোটিশ দেওয়ায় আ.লীগ নেতাদের হত্যার হুমকির অভিযোগ!ভারতের পশ্চিমবঙ্গে পঞ্চম দফায় ৪৫ আসনে ভোটগ্রহন চলছেচিরকুট লিখে হাসপাতালের ১১তলা থেকে লাফিয়ে করোনা রোগীর আত্মহত্যা!একজন অভিভাবক হারানোর শোক অনুভব করছি : শাকিব খানবেনাপোল ও শার্শা সীমান্ত থেকে ৯ লাখ টাকার গাঁজাসহ ২ পাচারকারী আটককবরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ

  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

বিএনপি নির্বাচনে যেতে চায়

৭:৫৮ অপরাহ্ন | বৃহস্পতিবার, এপ্রিল ২৭, ২০১৭ জাতীয়

ঢাকাঃ বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপির ভাইস চেয়ারম্যান ইকবাল হাসান টুকুসহ নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবিতে এক মানববন্ধনে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, বিএনপি নির্বাচনে যেতে চায়, কিন্তু শেখ হাসিনা রেফারি থাকলে নয়। তিনি রেফারি থাকলে কি ধরনের নির্বাচন হয় ২০১৪ সালের ৫ জানুয়ানি নির্বাচনসহ বিগত দিনের নির্বাচনগুলো দেখলেই বোঝা যায়। জাতীয় গণতান্ত্রিক আন্দোলন নামের একটি সংগঠন এই মানববন্ধনের আয়োজন করে।

দুদু বলেন, নির্বাচন ও আইন-শৃঙ্খলা যেমন গণতন্ত্রের জন্য গুরুত্বপূর্ণ তেমনিভাবে আলোচনাও গুরুত্বপূর্ণ। দেশের চলমান গণতন্ত্রের সংকট সমাধানে অনতিবিলম্বে খালেদা জিয়ার সঙ্গে আলোচনায় বসুন।

আয়োজক সংগঠনের সভাপতি এম জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে এবং এনডিপির প্রেসিডিয়াম সদস্য মঞ্জুর হোসেন ঈশার সঞ্চালনায় মানববন্ধনে আরও বক্তব্য রাখেন, বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের রহমতউল্লাহ, শাহ মোহাম্মাদ নেছারুল হক, আমিনুল ইসলাম, স্বাধীনতা অধিকার আন্দোলনের সভাপতি কাজী মনিরুজ্জামান মনির প্রমুখ।