সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

নিজের হাতে পাঁচ সন্তানকে বিষ খাইয়ে হত্যা করে নিজেও আত্মহত্যা করেছে এক পিতা!

৩:৫৯ পূর্বাহ্ন | শুক্রবার, এপ্রিল ২৮, ২০১৭ Breaking News, আন্তর্জাতিক, স্পট লাইট

আন্তর্জাতিক আপডেট ডেস্ক-

সাবেক স্ত্রীর সাথে অভিমান করে ও পারিবারিক কলহের জের ধরে নিজের পাঁচ সন্তানকে  বিষ খাইয়ে হত্যার পর নিজেও আত্মহত্যা করেছেন এক  বাবা।

বৃহস্পতিবার পাকিস্তানের (দক্ষীন পাঞ্জাব )লায়াহতে এই মর্মান্তিক ঘটনা ঘটে। এই ঘটনার পর পুরো এলাকাজুড়ে নেমে এসেছে ভয়ানক শোকের ছায়া।  মৃত  সন্তানদের বয়স ৬ থেকে ১২ এর মধ্যে ছিলো। সন্তানদের চারজন মেয়ে ও একজন ছেলে শিশু ছিলো বলে জানা গেছে।

পাঞ্জাবের চৌকি আজমে তারিক ইসমাইল (৩০) নামের এক ব্যক্তি তার তিন মেয়ে ও দুই  ছেলেকে কোমল পানীয়ের সঙ্গে বিষ মিশিয়ে পান করান। বিষ মেশানো পানীয় পান করে সন্তানেরা সবাই ছটফট শুরু করে । সন্তানদের চিতকারে ছুটে আসে প্রতিবেশীরা। তবে বিষের তীব্রতা বেশি থাকায় ঘটনাস্থলেই মৃত্যুর কোলে ঢলে পড়ে একে একে পাচটি সন্তান। এসময় সবার সামনেই হাতে থাকা কোমল পানীয় পান করে আত্মহত্যা করে ঐ পিতাও ।

পাকিস্তান টুডে’তে প্রকাশিত এক সংবাদে  জানা যায়, সম্প্রতি তারেকের সাথে তার স্ত্রীর তালাক হয়ে যায়। তালাকের পর সন্তানদের রেখে চলে যায় স্ত্রী।  পরিবারের সঙ্গে সম্পর্ক খুব ভালো ছিলো না। স্ত্রী বিচ্ছেদ, পারিবারিক সমস্যা, অভাবসহ নানা কারনে বিপর্যস্ত ছিলেন তিনি।

killer-father

তারিকের মা জানান, তার বৌয়ের সঙ্গে এক বছর আগেই বিচ্ছেদ হয়ে যায়। এরপরেই তার সঙ্গে পরিবারের সদস্যদের মধ্যে টানাপোড়েন চলছিলো। তার অর্থনৈতিক অবস্থার ওপরে এসবের প্রভাব পড়ে। তিনি মানসিক চাপের মধ্যে ছিলেন। ইসমাইলের সন্তানেরা বিষ পান করার কিছুক্ষনের মধ্যে মারা গেলেও তিনি তখনও বেঁচে ছিলেন। পরে মুলতানের নিশতার হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।