• আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

বরিশালে বিয়ের প্রলোভন দেখিয়ে হাসপাতালের নার্সকে ধর্ষন!

৪:৪৭ পূর্বাহ্ন | শুক্রবার, এপ্রিল ২৮, ২০১৭ দেশের খবর, বরিশাল

sa-1


বরিশাল প্রতিনিধিঃ

বরিশালের রেড ক্রিসেন্ট হাসপাতালের এক সেবিকাকে (নার্স) বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণের খবর প্রকাশ পেয়েছে। ধর্ষণের সেই ভিডিওচিত্র মোবাইলে ধারণ করে ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দেওয়ার অভিযোগও পাওয়া গেছে।

সম্প্রতি এই ঘটনায় ২ জনকে অভিযুক্ত করে সংশ্লিষ্ট মেট্রোপলিটন কাউনিয়া থানায় ধর্ষিত নারী মামলা দায়ের  করেছেন।”

এই মামলায় অভিযুক্তরা হলেন- বরিশালের বন্দর থানাধীন দিনার এলাকার মো. তৈয়ব আলী হাওলাদারের পুত্র মো. জুয়েল এবং কলাপাড়ার ডাবলুগঞ্জ ইউনিয়নের মিরপুর গ্রামের আব্দুল কাদের হাওলদারের পুত্র মো. জাকির হোসেন হাওলাদার।

ধর্ষণের অভিযোগে অভিযুক্ত দুজনও বরিশালের রেড ক্রিসেন্ট হাসপাতালের কর্মচারী বলে জানা গেছে।

এজাহারের বরাত দিয়ে আদালতের একটি নির্ভরযোগ্য সূত্র জানায়- ভিকটিম বরিশালের রেড ক্রিসেন্ট হাসপাতালে সেবিকা হিসেবে কাজ করার সুবাদে মো. জুয়েলের সাথে পরিচয় হয়। হঠাৎ একদিন জুয়েল ভিকটিমকে বলেন তোমার সাথে জাকির নামের একজন লোকের বিয়ে ঠিক করছি। তুমি গত ১২ মার্চ আমার বাসায় এসো জাকিরকে দেখবা, যদি পছন্দ হয় তাহলে তোমার সাথে বিয়ে দেব।

এই কথায় ভিকটিম রাজি হলে সেই দিন জুয়েলের বাসায় গেলে তিনি তাকে জোরপূর্বক ধর্ষণ করেন।

পরবর্তীতে ওই নারীকে বিভিন্ন সময় বিয়ের প্রলোভন দেখিয়ে আরও বেশ কয়েকবার ধর্ষণ করেন। এমনকি ধর্ষণ ভিডিওচিত্র মোবাইল ফোনে ধারণ করে রাখেন।

পরবর্তীতে ভিকটিম জুয়েলকে বিয়ে করতে বললে সে পুরো বিষয়টি অস্বীকার করে। তবে জুয়েল এবং মো. জাকির হোসেন মোবাইলের ধারণ করা সেই ভিডিওচিত্র নারীর কর্মস্থলের বিভিন্ন সহকর্মীদেরকে দেখায়। ওই ঘটনার প্রতিবাদ করলে ধর্ষণ ভিডিওচিত্র ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দেয় অভিযুক্তরা।

এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।”