সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

সরকারকে পুলিশ ছাড়া বিএনপির সাথে নির্বাচন করে জনপ্রিয়তা প্রমানের চ্যালেঞ্জ ফখরুলের

২:১৬ অপরাহ্ন | শুক্রবার, এপ্রিল ২৮, ২০১৭ জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর, ঢাকা-

সদ্য ঘোষিত ঢাকা মহানগর বিএনপি উত্তর ও দক্ষিণের নতুন কমিটির নেতৃবৃন্দকে সঙ্গে নিয়ে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল । শুক্রবার বেলা সাড়ে ১১টায় শেরে বাংলা নগরে শ্রদ্ধা জানানো শেষে উপস্থিত সাংবাদিকদের সাথে চলমান রাজনীতি ও প্রেক্ষাপট নিয়ে নানা কথা বলেন ফখরুল।

এসময় মির্জা ফখরুল সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, বিএনপি কি পারে আর কি পারে না তা অতীতে প্রমাণিত হয়েছে।

তিনি সরকারের উদ্দেশে বলেন, এই সরকার পুলিশ ছাড়া একটা নির্বাচন করুক দেখা যাবে কে বেশি জনপ্রিয়?

ঢাকা মহানগর বিএনপির নতুন কমিটিতে নবীন প্রবীণের সমন্বয় ঘটেছে উল্লেখ করে এই কমিটি  আগামী দিনের যে কোনো আন্দোলন, গণতন্ত্র পুনরুদ্ধার ও নির্বাচনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন বিএনপি মহাসচিব ।

তিনি বলেন, বর্তমান সরকার স্বৈরাচার এবং তারা একনায়কতন্ত্র চাপিয়ে দিয়েছে। এই সরকারের অধীনে কখনো সুষ্ঠু নির্বাচন হয়নি। তাই আমরা আবারো বলছি, লেভেল প্লেয়িং ফিল্ড এবং নির্বাচনকালীন সহায়ক সরকার ছাড়া সুষ্ঠু নির্বাচন সম্ভব হবে না। এককথায় লেভেল প্লেয়িং ফিল্ড ছাড়া দেশে কখনো সুষ্ঠু নির্বাচন সম্ভব হবে না বলে জানান তিনি ।

এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, মহানগর দক্ষিণের সভাপতি হাবিব উন নবী খান সোহেল, সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার, কেন্দ্রীয় নেতা আমান উল্লাহ আমান, খায়রুল কবির খোকন, অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ সহ ঢাকা মহানগর বিএনপি ও বিভিন্ন অঙ্গ সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।