সংবাদ শিরোনাম

কোরআন তেলাওয়াত, ইবাদতে প্রথম রোজা কেটেছে খালেদারভাঙ্গায় রাতের আঁধারে দফায় দফায় সংঘর্ষ, ভাঙচুর-লুটপাট : আহত-১৫বিয়ের প্রতিশ্রুতিতে তরুণীর সর্বস্ব কেড়ে নেওয়ার অভিযোগ স্কুল শিক্ষকের বিরুদ্ধেমহাসড়ক যানশূন্য, শিমুলিয়ায় ফেরি পারাপার বন্ধ‘তালা ভেঙ্গে মসজিদে তারাবি পড়ার চেষ্টা্’‌, পুলিশের বাধায় সংঘর্ষে মুসল্লিরা‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যা

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

প্রেমিকাকে ধর্ষণের মামলা থেকে অব্যাহতি পেলো গায়ক অঙ্কিত

৪:০১ পূর্বাহ্ন | শনিবার, এপ্রিল ২৯, ২০১৭ বিনোদন

নিউজ ডেস্ক, সময়ের কণ্ঠস্বরঃ ধর্ষণের অভিযোগ থেকে খালাস পেয়েছেন বলিউডের গায়ক অঙ্কিত তিওয়ারি। গায়কের সাবেক প্রেমিকা তার বিরুদ্ধে ধর্ষণের মামলাটি করেছিলেন।

তবে অঙ্কিতের বিরুদ্ধে দায়ের করা অভিযোগের কোনো প্রমাণ দেখাতে পারেননি ওই নারী। বৃহস্পতিবার মুম্বাইয়ের নগর ও দায়রা আদালত মামলা থেকে অঙ্কিতকে অব্যহতি দেন।

ongkit

প্রসঙ্গত, ২০১৪ সালে ধর্ষণের অভিযোগে মুম্বাই পুলিশের হাতে গ্রেফতার হন অঙ্কিত। পরে জামিনে মুক্ত হলেও মামলার নিষ্পত্তি হয়নি।

বৃহস্পতিবার সেই মামলারই রায় দিল আদালত। অঙ্কিতের আইনজীবী রিজওয়ান মার্চেন্ট জানান, অঙ্কিতের বিরুদ্ধে অভিযোগ করলেও তা প্রমাণ করতে পারেননি ওই নারী।

অভিযোগপত্রে অঙ্কিতের সাবেক বান্ধবী দাবি করেছিলেন, তাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ২০১২ সালের অক্টোবর থেকে ২০১৩-র ডিসেম্বরের মধ্যে একাধিকবার ধর্ষণ করেন অঙ্কিত। কিন্তু পরে বিয়ের প্রতিশ্রুতি পালন করেননি।