সংবাদ শিরোনাম

ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ভিডিও ভাইরাল!পাটগ্রামে ইউএনও’র উপর হামলা, আটক ৬আগের সব রেকর্ড ভেঙ্গে একদিনে সর্বোচ্চ মৃত্যু ৮৩ জনেরশফী হত্যা মামলা: মামুনুল-বাবুনগরীসহ ৪৩ জনকে অভিযুক্ত করে প্রতিবেদনখালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া কর্মসূচিরোহিঙ্গা শিবিরে ফের অগ্নিকান্ডসালথায় তান্ডব: এসিল্যান্ডের বিরুদ্ধে উঠা অভিযোগের সত্যতা মিলেনিশাহজাদপুরে কৃষকদের মাঝে হারভেস্টার মেশিন বিতরণচাঁদপুরে গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি পেতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিশ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা না করলে আইনি পদক্ষেপ : শ্রম প্রতিমন্ত্রী

  • আজ ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

আলমগীরের স্ত্রী হবেন না পূর্ণিমা

১১:৩৮ পূর্বাহ্ন | শনিবার, এপ্রিল ২৯, ২০১৭ বিনোদন

বিনোদন প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর- অভিনেতা-নির্মাতা আলমগীর কিছুদিন আগে যৌথ প্রযোজনায় ‘একটি সিনেমার গল্প’ নামে একটি ছবি পরিচালনার ঘোষণা দেন। কথা ছিল এ ছবিতে কলকাতার প্রসেনজিৎ অভিনয় করবেন। কিন্তু শেষ পর্যন্ত এ ছবিতে থাকছেন না তিনি।

2016-10-15-17-Alamgir-15-10-16তাই বাধ্য হয়ে প্রসেনজিতের ভূমিকায় আলমগীর নিজেই অভিনয় করার সিদ্ধান্ত নিয়েছেন। ছবিতে প্রসেনজিতের স্ত্রীর চরিত্রে অভিনয় করার কথা ছিল চিত্রনায়িকা পূর্ণিমার। কিন্তু শেষ মুুহুর্তে এ ছবি থেকে পূর্ণিমাও সরে দাঁড়ালেন।

পূর্ণিমা বলেন, ‘আমি এ ছবিতে অভিনয় করছি না। আমার মনে হয়েছে, আলমগীর ভাইয়ের স্ত্রীর চরিত্রে আমাকে মানাবে না। সব মিলিয়ে ছবিটি এখন আর করা হচ্ছে না আমার।

এ ছবিতে আরো অভিনয় করার কথা রয়েছে আরিফিন শুভ ও ভারতের আরেক অভিনেত্রী পাওলি দামের। সব আনুষ্ঠানিকতা শেষ করে আগামী ৫ই সেপ্টেম্বর থেকে এ ছবির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।