• আজ শুক্রবার। গ্রীষ্মকাল, ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। দুপুর ২:১৪মিঃ

একের অধিক পরনারীতে আসক্ত স্বামী, শেষ অবধি পুরুষাঙ্গই কেটে দিলেন স্ত্রী

⏱ | শনিবার, এপ্রিল ২৯, ২০১৭ 📁 Breaking News, অপরাধ, চিত্র বিচিত্র, স্পট লাইট

চিত্র বিচিত্র ডেস্ক, সময়ের কণ্ঠস্বর: স্বামী প্রতিনিয়ত নতুন নতুন নারীর সঙ্গে অবৈধ সম্পর্ক গড়ে তোলেন। এরই জের ধরে রোজই ঝগড়াঝাটি চলতে থাকে। এক সময় বিরক্ত হয়ে স্বামীকে শাস্তি দেয়ার জন্য তার পুরুষাঙ্গ কেটে দিলেন স্ত্রী। এদিকে অভিযুক্ত ঐ মহিলাকে গ্রেফতার করে পুলিশ। তবে এ বিষয়ে ওই নারীর কোনো অনুতাপ নেই। তিনি তার শাস্তি মাথা পেতে নিতে তৈরি। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ফিলিপাইনের ইলোইলো শহরে।

পুলিশ সূত্রে খবর, মার্ক নামে ৩২ বছর বয়সী ওই ব্যক্তি অফিস থেকে বেরিয়ে একটি পানশালায় গিয়ে মদ্যপান করেন। এরপর তিনি এক বন্ধুর বাড়িতে গিয়ে ঘুমিয়ে পড়েন। সেখানে গিয়ে কাঁচি দিয়ে তার যৌনাঙ্গ কেটে দেন স্ত্রী লিজেল বেতিত্তা। রক্তাক্ত অবস্থায় মার্ককে হাসপাতালে নিয়ে যান বন্ধুরা। অস্ত্রোপচার করা হলেও, তার পুরুষাঙ্গ আর স্বাভাবিক অবস্থায় ফিরবে কি না, সে বিষয়ে নিশ্চিতভাবে কিছু বলতে পারছেন না চিকিৎসকরা।

লিজেল বলেছেন, ‘মার্কের যৌনাঙ্গ কাটার জন্য আমার কোনো অনুতাপ নেই। আমি সাজার জন্য তৈরি। মার্ককে ওর একাধিক নারীসঙ্গের শাস্তি দিয়েছি। ওর এই আচরণে আমি হাঁফিয়ে উঠেছিলাম।’

মার্ক ও লিজেলের এক মেয়ে ছাড়াও যমজ সন্তান রয়েছে। মার্কের বন্ধুরা বলেছেন, তাদের প্রায়ই ঝগড়া হতো। তবে লিজেলের বিরুদ্ধে পুলিশ যাতে কোনো ব্যবস্থা না নেয়, সেই চেষ্টা করেছিলেন মার্ক। যদিও লিজেলের যাতে উপযুক্ত সাজা হয়, সেই ব্যবস্থা করছে পুলিশ।