সংবাদ শিরোনাম

কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেইসব রেকর্ড ভেঙে চুরমার, একদিনেই ৯৬ জনের মৃত্যুকরোনায় মারা গেলেন টাঙ্গাইল বিএনপির সাবেক সম্পাদক বুলবুল

  • আজ ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ঝিনাইদহে সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে ওলামা মাশায়েখদের প্রশিক্ষণ অনুষ্ঠিত

৪:১৪ অপরাহ্ন | শনিবার, এপ্রিল ২৯, ২০১৭ খুলনা, দেশের খবর

আরাফাতুজ্জামান, ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহে সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে ওলামা মাশায়েখদের করণীয় শীর্ষক প্রশিক্ষণ ও দাওয়াতী মাহফিল-২০১৭ অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার দিন ব্যাপি  ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশন এর আয়োজনে পুরানো ডিসিকোর্ট চত্বরের মুক্তমঞ্চে এ প্রশিক্ষণ ও দাওয়াতী মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে জেলা প্রশাসক মাহবুব আলম তালুকদারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল হাই।

বিশেষ অতিথি ছিলেন ঝিনাইদহ-২ আসনের সংসদ সদস্য তাহজীব আলম সিদ্দিকী, ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য নবী নেওয়াজ, ইসলামিক ফাউন্ডেশনের মহা-পরিচালক সামীম মোহাম্মদ আফজাল, পুলিশ সুপার মিজানুর রহমান ও ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক তোজাম্মেল হক প্রমূখ। অনুষ্ঠানে বক্তারা সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে ওলামা মাশায়েখদের আরো সোচ্ছার হওয়ার আহবান জানান।