• আজ সোমবার। গ্রীষ্মকাল, ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। সন্ধ্যা ৬:৫৩মিঃ

টাঙ্গাইলে গরু বিক্রি করায় বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে

৫:১৭ অপরাহ্ন | শনিবার, এপ্রিল ২৯, ২০১৭ ঢাকা, দেশের খবর

অন্তু দাস হৃদয়, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের নাগরপুর উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছেলের হাতে বাবা খুন হয়েছে। শনিবার নাগরপুর উপজেলার চরডাংগা গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহত লাল মিয়া (৬০) মৃত আছর উদ্দিনের ছেলে। তিনি রিকশাচালক ছিলেন।

18157225_1687646634871487_7331058111721126750_nএ ঘটনাটি নিহতের ভাই ধলা মিয়ার কাছে জানতেচাইলে তিনি জানান, তার বড় ভাই রিকশাচালক লাল মিয়া দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। শুক্রবার লাল মিয়া তার চিকিৎসার খরচের জন্য একটি গাভী বিক্রি করার কথা বললে ক্ষিপ্ত হয়ে ছেলে আজাহার মিয়া পিতাকে মারপিট করে। পরে স্বজন ও প্রতিবেশীরা এগিয়ে এলে ছেলেটি পালিয়ে যায়।

পিতা গরু বিক্রি করেছে জানতে পেরে পরদিন শনিবার সকাল ছয়টার দিকে ছেলে ক্ষিপ্ত হয়ে দাঁ নিয়ে পিতাকে খুঁজতে থাকে। এ সময় পিতা লাল মিয়া প্রকৃতির ডাকে সাড়া দিতে টয়লেটে ছিল। পরে এতে ছেলেটি টের পেলে দাঁ নিয়ে সেখানেই ঢুকে তাকে কুপিয়ে ফেলে রেখে যায়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর থেকে পুত্র আজাহার পলাতক আছে।

নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অফিসার ডা. আমিনুর রহমান বলেন , হাসপাতালে আসার আগেই লাল মিয়ার মৃত্যু হয়েছে।

এ ব্যাপারে নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জহিরুল ইসলাম জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলে।

তবে, ছেলে আজাহার পলাতক থাকায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি। কিন্তু গ্রেফতারের চেষ্টা চলছে বলেও তিনি জানান।