• আজ ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

শ্রীপুরে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে প্রাণ দিলো বাবা-মেয়ে

৬:০৯ অপরাহ্ন | শনিবার, এপ্রিল ২৯, ২০১৭ অকালমৃত্যু প্রতিদিন

মোশারফ হোসাইন তযু, শ্রীপুর প্রতিনিধি: এমন কি অভিমান ছিল বাবা-মেয়ের। এমন কি হয়ে ছিলো শেষ পর্যন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে মৃত্যুর কোলে পড়তে হলো। বাবা মেয়ে এক সাথে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে মৃত্যুর ঘটনা ঘটেছে।

আজ শনিবার সকালে শ্রীপুর রেলস্টেশনের দক্ষিণ পাশে পশু হাসপাতাল সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, উপজেলার গোসিংগা ইউনিয়নের কর্ণপুর (সীটপাড়া) গ্রামের হযরত আলী (৪০) ও তার মেয়ে আয়েশা খাতুন (৭)।

শ্রীপুর রেল স্টেশন মাস্টার শাহজাহান মিয়া সময়ের কন্ঠস্বরকে বলেন, সকালের দিকে দেওয়ানগঞ্জগামী তিস্তা এক্সপ্রেসের নিচে বাবা ও মেয়ে ঝাঁপ দেয়। এতে ঘটনাস্থলেই হযরত আলী ও তার মেয়ে আয়েশার মৃত্যু হয়।

নিহত হযরত আলীর স্ত্রী হালিমা বেগম সময়ের কন্ঠস্বরকে বলেন, আজ শনিবার সকালে শিশু মেয়ে আয়েশাকে নিয়ে বাড়ি থেকে বের হন। কিছুক্ষণ পর জানতে পারি তারা দুইজনই ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে। কি কারণে এমন ঘটনা ঘটতে পারে তেমন কিছু বলতে পারিনি।

তিনি আরও জানান, স্থানীয় গ্রামের ফারুক মিয়া আমার মেয়েকে গত কয়েক মাস আগে ধর্ষন করার চেষ্টা করেছিলো পরে নিজে বাদী হয়ে শ্রীপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছিলেন। ওই ঘটনার পর থেকে স্বামী বিভিন্ন ভাবে মানসিক চাপে ভুগছিলেন বলে স্ত্রী হালিমা বেগম জানান।

গলায় ছোলা আটকে শিশুর মৃত্যু!

⊡ শুক্রবার, এপ্রিল ২, ২০২১

সিলেটে দুই বাসের সংঘর্ষে নিহত ৭, আহত ২০

⊡ শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১

খুলনায় বাস চাপায় নিহত ৩

⊡ শনিবার, ফেব্রুয়ারী ১৩, ২০২১

ঝিনাইদহে সড়কে নিহত বেড়ে ১১

⊡ বুধবার, ফেব্রুয়ারী ১০, ২০২১