• আজ সোমবার। গ্রীষ্মকাল, ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। বিকাল ৫:৪২মিঃ

এক রাতেই গোটা গানের শ্যুটিং শেষ করে সবাইকে তাক লাগাগেন দীপিকা! (ভিডিও)

৬:০৭ অপরাহ্ন | শনিবার, এপ্রিল ২৯, ২০১৭ Breaking News, বিনোদন, স্পট লাইট

বিনোদন ডেস্ক: অনেক দিন ধরেই বলিউডে দীপিকা পাড়ুকোন অভিনীত নতুন কোনো ছবি মুক্তি পাচ্ছে না। কারণ গত এক বছর হলিউড ছবি নিয়ে ব্যস্ত ছিলেন তিনি। কদিন আগেই তার অভিনীত হলিউড ছবি ‘ট্রিপল এক্স-দ্য জেন্ডার কেজ’ মুক্তি পেয়েছে। এ ছবির মাধ্যমে দারুণ প্রশংসিত হয়েছেন তিনি।

সম্প্রতি বলিউডের একটি ছবির গানে আবেদনময়ী দীপিকাকে আবিষ্কার করা গেছে। ছবির নাম ‘রাবতা’। আর এ ছবির প্রচারণার জন্য একটি টাইটেল গান করা হয়েছে, যাতে পারফর্ম করেছেন দীপিকা। গানটিতে ব্যাপক খোলামেলা হয়ে ক্যামেরাবন্দি হয়েছেন এ অভিনেত্রী। নিজের আবেদনময়ী উপস্থাপনার মধ্যে দিয়ে উষ্ণতা ছড়িয়েছেন তিনি। এরই মধ্যে ‘রাবতা’ শিরোনামের এ গানটি ভাইরাল হয়েছে অনলাইনে।

মাত্র একদিনে ১৫ লাখেরও বেশি দর্শক ইউটিউবে গানটি উপভোগ করেছেন। এ বিষয়ে দীপিকা বলেন, এ গান থেকে এতটা সাড়া পাবো ভাবিনি। সব দিক থেকে এ গানের জন্য শুভেচ্ছা পাচ্ছি। খুব ভালো লাগছে।

মাত্র এক রাতেই গোটা এই গানটির শ্যুটিং শেষ করে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন দীপিকা! দীপিকার এমন ঝড়ো পারফরমেন্সে দারুণ খুশি পরিচালক দিনেশ ভিজন।

বৃহস্পতিবারই মুক্তি পেয়েছে ‘রাবতা’র টাইটেল ট্র্যাক। রাবতা’র পরিচালক দিনেশ ভিজন জানান, শুধুমাত্র এই গানের ভিডিওতে অভিনয় করার জন্য দীপিকাকে অনুরোধ করেছিলেন তিনি। আর দীপিকাও ঠিক তখনই রাজিও হয়ে যান। এর পর মাত্র এক রাতেই গোটা গানের শুট করে ফেলেন দীপিকা।

দিনেশ বলেন, দীপিকা ছোটখাটো বিষয়ও মন দিয়ে শোনেন এবং সেটিই একটি বিরাট পার্থক্য এনে দেয়। এই গানের নাচ এবং এ গানের মেজাজ কেমন হবে এই নিয়ে আমরা এক আলোচনায় বসি। তারপর থেকে পুরো কাজটিই চলে বেশ দ্রুতগতিতে।

তিনি আরও বলেন, আমি খুব খুশি যে দীপিকা আমার ছবির টাইটেল ট্র্যাকে কাজ করেছেন। আমি বিশ্বাস করি যে ও আমার জন্যে খুবই লাকি।

এর আগে দিনেশ ভিজনের সঙ্গে দীপিকা ‘লভ আজকাল’ এবং ‘ককটেল’ ছবিতে কাজ করেছেন। ‘রাবতা’ ছবিতে অভিনয় করেছেন সুশান্ত সিং রাজপুত ও কৃতী শ্যানন। ছবিটি মুক্তি পাবে আগামী ৯ জুন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুণ