• আজ বৃহস্পতিবার। গ্রীষ্মকাল, ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। রাত ১১:০৫মিঃ

আইনমন্ত্রী আনিসুল হককে ধিক্কার জানালেন মির্জা ফখরুল

⏱ | শনিবার, এপ্রিল ২৯, ২০১৭ 📁 Breaking News, জাতীয়

ঠাকুরগাঁও প্রতিনিধি: প্রধান বিচারপতির বক্তব্যকে দুঃখজনক বলায় আইনমন্ত্রী আনিসুল হককে ধিক্কার জানালেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, প্রধান বিচারপতি যখন সত্য কথা বলেন সরকারের মন্ত্রীরা তখন উল্টাপাল্টা কথা বলেন। সেসব মন্ত্রী যারা প্রধান বিচারপতির কথা নিয়ে উল্টাপাল্টা মন্তব্য করেন। আমরা আইনমন্ত্রীর কথাকে ধিক্কার জানাই।

শনিবার ঠাকুরগাঁও জেলা ছাত্রদলের দ্বি-বার্ষিক সম্মেলনে তিনি এ ধিক্কার জানান।

বিএনপির নীতিনির্ধারক বলেন, শুধু বিচার বিভাগ নয়, সরকার সমস্ত সরকারি প্রতিষ্ঠানের ওপর হস্তক্ষেপ করছেন। আজকে বাংলার মানুষের কথা বলার অধিকার নেই।

তিনি বলেন, জঙ্গির কথা বলে মিথ্যা মামলা দিয়ে হয়রানি শিকার হতে হচ্ছে অনেকেই। তাই এই সরকারের পরিবর্তন করা ছাড়া উপায় নেই। না হলে দেশের মানুষ তার কোনো অধিকার ফিরে পাবে না।

প্রধানমন্ত্রীর ভারত সফর প্রসঙ্গে বিএনপির এই মুখপাত্র বলেন, প্রধানমন্ত্রী কিছুদিন আগে ভারত সফরে গিয়ে অনেক কিছু নিয়ে আসার কথা বলেছেন। কিন্তু তিনি ফেরত এসছেন শূন্য হাতে। আজকে আমরা তিস্তার পানি পাই না।

তিনি বলেন, আমাদের হাওরে বন্যা হয়ে গেছে। উজান থেকে পানি এসে অনেক কৃষক অসহায় হয়ে গেছে। ভারতীয় বাঁধগুলো ছেড়ে দেয়ার কারণে এই সমস্যা হয়েছে।

তাই অবিলম্বে এই সরকারকে বিদায় জানানোর জন্য ও মানুষের অধিকার ফিরিয়ে দেয়ার জন্য দেশে আন্দোলনের কোনো বিকল্প নাই। আর এই আন্দোলনের শক্তিই ছাত্রদল বলেও উল্লেখ করেন তিনি।

এ সময় জেলা ছাত্রদলের দ্বি-বার্ষিক সম্মেলনে উদ্বোধন করেন কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি রাজীব আহসান।

আলোচনা সভায় ছাত্রদলের সভাপতি রাশেদ আলম লাবুর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় বিএনপির সদস্য ও ঠাকুরগাঁও পৌর মেয়র মির্জা ফয়সল আমিন, জেলা বিএনপির আহ্বায়ক তৈমুর রহমান, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম সোহাগ প্রমুখ।