সংবাদ শিরোনাম

ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ভিডিও ভাইরাল!পাটগ্রামে ইউএনও’র উপর হামলা, আটক ৬আগের সব রেকর্ড ভেঙ্গে একদিনে সর্বোচ্চ মৃত্যু ৮৩ জনেরশফী হত্যা মামলা: মামুনুল-বাবুনগরীসহ ৪৩ জনকে অভিযুক্ত করে প্রতিবেদনখালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া কর্মসূচিরোহিঙ্গা শিবিরে ফের অগ্নিকান্ডসালথায় তান্ডব: এসিল্যান্ডের বিরুদ্ধে উঠা অভিযোগের সত্যতা মিলেনিশাহজাদপুরে কৃষকদের মাঝে হারভেস্টার মেশিন বিতরণচাঁদপুরে গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি পেতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিশ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা না করলে আইনি পদক্ষেপ : শ্রম প্রতিমন্ত্রী

  • আজ ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

গরুর মাংস না থাকায় বিয়ে ভাঙলো কনের

৭:২০ অপরাহ্ন | শনিবার, এপ্রিল ২৯, ২০১৭ চিত্র বিচিত্র

news_picture_48860_marige-2


চিত্র বিচিত্র ডেস্কঃ

বিয়েতে গরুর কাবাব, গরুর কোর্মা এবং বিরিয়ানির জন্য প্রয়োজনীয় মাংসের ব্যবস্থা করতে না পারায় ক্ষিপ্ত পাত্রপক্ষ। কনেপক্ষ সেসব খাবার দিতে না পারায় ভেঙে গেল বিয়ে। সম্প্রতি এ ঘটনা ঘটেছে ভারতের উত্তর প্রদেশের মুজাফফর নগরে।

উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের ক্ষমতা গ্রহণের পর তার নির্দেশে অবৈধ কসাইখানা বন্ধ হয়ে যায়। ফলে মাংসের দামও অনেক বেড়ে যায়। তাই বিয়েতে গরুর কাবাব, গরুর কোর্মা এবং বিরিয়ানির জন্য প্রয়োজনীয় মাংসের ব্যবস্থা করতে না পারায় ভেঙে গেল বিয়ে। কনেপক্ষ সবজি ও ফল-ফলাদি দিয়ে নানা আয়োজন করেছিল।

কনেপক্ষের বাড়িতে এসে বর রিজওয়ান ও তার পরিবারের সদস্যরা গরুর মাংসের কাবাব, কোর্মা এবং বিরিয়ানির কথা বলে। কিন্তু এসব পদ করতে না পারার কথা জানায় কনে নাগমার পরিবার। কেন পারেনি তার ব্যাখ্যাও তুলে ধরে বরপক্ষের কাছে। কিন্তু বরপক্ষ অনড়। তাদের দাবি- মাংসের ওইসব পদ লাগবেই, নইলে বিয়ে হবে না।

এতে বিপাকে পড়ে নাগমার পরিবার। গ্রামের গণ্যমান্য ব্যক্তি ও পঞ্চায়েত ডাকেন তারা। কিন্তু তাতেও কাজ হয়নি। অবশেষে মুষড়ে পড়ে কনেপক্ষ। এমন সময়ে যেন ত্রাতা হয়ে আসেন এক যুবক। বিয়ের অনুষ্ঠানে তিনি নিমন্ত্রিত হয়ে এসেছিলেন। বরপক্ষ চলে যাওয়ার পর নাগমাকে বিয়ের প্রস্তাব দেন তিনি। তার প্রস্তাবে নাগমা ও তার পরিবার রাজি হয়ে যান। সেই আসরেই বাজে বিয়ের সানাই।

২৩ বছরে ১১ শিশুর মা, নিতে চান ১০০ সন্তান!

⊡ সোমবার, ফেব্রুয়ারী ১৫, ২০২১

এক মুলার ওজন সাড়ে ৮ কেজি !

⊡ শনিবার, ফেব্রুয়ারী ১৩, ২০২১

স্ত্রীর সঙ্গে প্রেমিকা নিয়ে গেলে অর্ধেক ছাড়!

⊡ শুক্রবার, ফেব্রুয়ারী ১২, ২০২১

Chicken ২৫ দিন ধরে থানার লকআপে ২ মুরগি!

⊡ শনিবার, ফেব্রুয়ারী ৬, ২০২১