• আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

পেটের ব্যথার তাড়নায় শশুর বাড়িতে জামাই’র আত্মহত্যা

৭:৪৫ অপরাহ্ন | শনিবার, এপ্রিল ২৯, ২০১৭ ঢাকা, দেশের খবর

sdf


শরীয়তপুর প্রতিনিধি :

জেলার সদর উপজেলার আংগারিয়া ইউনিয়নের সিংগারিয়া গ্রামে মো. আফজাল হোসেন মুন্সী (৩৫) নামে এক যুবক শশুরবাড়িতে আত্মহত্যা করেছে। শনিবার বেলা সাড়ে ১০ টার দিকে পেটের ব্যথার তাড়নায় শশুরবাড়িতে চিকিৎসা করতে এসে আত্মহত্যা করেছে বলে জানান তার স্ত্রী আসমা বেগম।

নিহত মো. আফজাল হোসেন মাদারীপুর জেলার সিলারচর গ্রামের আবুল কালাম মুন্সীর ছেলে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, ১২ বছর যাবত পেটের ব্যথায় ভুগছেন মো. আফজাল হোসেন মুন্সি। ঢাকা মেডিকেল কলেজ সহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা করেও সুস্থ হতে পারেননি তিনি। গত তিন সপ্তাহ ধরে ব্যথাটা বেড়ে যাওয়ায় কবিরাজি চিকিৎসার জন্য গতকাল শুক্রবার শশুর বাড়িতে আসেন। কিন্তু শনিবার সকালে স্ত্রী আসমা বেগমকে দোকানে ঠান্ডা পানি আনতে পাঠিয়ে গলায়  ওড়না পেচিয়ে আত্মহত্যা করেন আফজাল।

নিহতের স্ত্রী আসমা বেগম বলেন, ফকির দেখানোর জন্য গতকাল রাতে আমাদের বাড়ি আসি। সকালে ফকির দেখাতে নিয়ে যেতে চাইলে সে যেতে চায় নাই। আমার দেবর বাবাকে নিয়ে ফকির আনতে যায়। আর আমাকে দোকানে ঠান্ডা পানি আনতে পাঠিয়ে সে আত্মহত্যা করেছে।

এ বিষয়ে পালং মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খলিলুর রহমান বলেন, এ ঘটনার পর প্রতিবেশিরা থানায় খবর দেয়। দুপুরে উপ-পরিদর্শক রেজাউল গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।