সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

যে কারণে অভিনেত্রী প্রীতির জেল হল ৩ বছর

৮:৩৬ অপরাহ্ন | শনিবার, এপ্রিল ২৯, ২০১৭ বিনোদন

news_picture_48792_priti-jain-2


বিনোদন ডেস্ক:

পরিচালক মধুর ভান্ডারকরকে খুনের চেষ্টার অপরাধে বলিউড অভিনেত্রী প্রীতি জৈনের ৩ বছরের জেল হয়েছে। ২০০৪ সালে প্রীতি জৈন নামে ওই অভিনেত্রী মধুরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেন।

প্রীতির দাবি, সিনেমায় নায়িকা করার লোভ দেখিয়ে মধুর নাকি প্রীতির সঙ্গে ১৯৯৯ সাল থেকে সহবাস করেছেন একাধিকবার। ১৯৯৯ সাল থেকে নাকি মধুরের শয্যাসঙ্গিনী হয়ে আসছিলেন প্রীতি।শুধু তাই নয়, বিভিন্ন সময় বিভিন্ন কাজের লোভ দেখিয়ে মধুর নাকি প্রীতিকে ১৬ বার ধর্ষণ করেছেন বলেও অভিযোগ।

এরপরই প্রীতি পুলিশর দারস্থ হন। মধুর ভান্ডারকরও পালটা মামলা দায়ের করেন। সেই মামলা গড়ায় সুপ্রিমকোর্টে । শীর্ষ আদালত মধুরকে বেকসুর খালাস দেন।

২০০৫ সালে গ্রেফতার করা হয় প্রীতি জৈনকে। সুপারি কিলার দিয়ে প্রীতি নাকি মধুরকে খুনের ষড়যন্ত্র করেছিলেন বলে পুলিশে অভিযোগ দায়ের হয়। সেই মামলাতেই প্রীতিকে দোষী সাব্যস্ত করে মুম্বাই আদালত। আজ শুক্রবার সেই মামলার রায় ঘোষণা করা হয়।