• আজ বৃহস্পতিবার। গ্রীষ্মকাল, ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। রাত ১১:১৯মিঃ

তাজউদ্দিন মেডিকেল কলেজের ভবন ও টঙ্গীতে ২৫০ শয্যার হাসপাতাল উদ্বোধন

⏱ | রবিবার, এপ্রিল ৩০, ২০১৭ 📁 সাফল্যের বাংলাদেশ

গাজীপুরঃ আজ রবিবার গাজীপুরে শহীদ তাজউদ্দিন আহম্মেদ মেডিকেল কলেজ হাসপাতালের নবনির্মিত ভবন এবং টঙ্গীতে ২৫০ শয্যার জেনারেল হাসপাতালসহ কয়েকটি নবনির্মিত স্থাপনা ও প্রতিষ্ঠান উদ্বোধন করা হবে।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব স্থপনা ও নতুন প্রতিষ্ঠান উদ্বোধন করা হবে।
এদিকে গাজীপুরের মুক্তিযোদ্ধা, সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিভিন্ন পেশার সর্বস্তরের মানুষ টঙ্গীর ২৫০ শয্যা বিশিষ্ট সরকারি হাসপাতালটি জনপ্রিয় শ্রমিক নেতা শহীদ আহসান উল্লাহ মাস্টারের নামে নামকরণের দাবি জানিয়েছেন।

অন্যান্য যেসব নতুন স্থাপনা ও প্রতিষ্ঠান রয়েছে সেগুলি হলো, স্বাস্থ্য ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজি, নাসিং কলেজ, পরিবার কল্যাণ পরিদর্শিকা প্রশিক্ষণ ইনস্টিটিউট, মেডিকেল এ্যাসিসটেন্ট ট্রেনিং স্কুলসহ ৫টি ১০ শয্যার মা ও শিশু কল্যাণ কেন্দ্রে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক এমপি, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী জাহিদ মালেক এমপি, মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকী এমপি, সাবেক প্রতিমন্ত্রী রহমত আলী এমপি, মো. জাহিদ আহসান রাসেল এমপি ও সিমিন হোসেন রিমি এমপি উপস্থিত থাকবেন।