সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ফরিদপুরে দোয়াওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জে ঢুকতে না দেওয়ার ঘোষণা কাদের মির্জারকরোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এমপি ফারুক চৌধুরীর মাফরিদপুরে পূর্ব শত্রুতার জেরে কলেজ শিক্ষার্থীর ওপর হামলামামুনুল হকের কথিত শ্বশুরকে নোটিশ দেওয়ায় আ.লীগ নেতাদের হত্যার হুমকির অভিযোগ!ভারতের পশ্চিমবঙ্গে পঞ্চম দফায় ৪৫ আসনে ভোটগ্রহন চলছেচিরকুট লিখে হাসপাতালের ১১তলা থেকে লাফিয়ে করোনা রোগীর আত্মহত্যা!একজন অভিভাবক হারানোর শোক অনুভব করছি : শাকিব খানবেনাপোল ও শার্শা সীমান্ত থেকে ৯ লাখ টাকার গাঁজাসহ ২ পাচারকারী আটককবরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ

  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

দেশে উন্নয়ন হচ্ছে তবে যারা শুধু আঃলীগ করেন তাদের: ফখরুল

২:৩৬ অপরাহ্ন | রবিবার, এপ্রিল ৩০, ২০১৭ Breaking News, জাতীয়

ঠাকুরগাঁও প্রতিনিধি: সরকারকে উদ্দেশ্য করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকারি কর্মকর্তাদের বেতন বাড়িয়েছেন। আমাদের কৃষক ভাইদের তো বেতন বাড়ান নাই। এছাড়া সার, বিদ্যুৎ, ডিজেলসহ সবকিছুর দাম বাড়িয়ে দিয়ে বলছেন দেশে উন্নয়ন হচ্ছে। আসলে যারা শুধু আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ করে উন্নয়ন হচ্ছে তাদেরই।

আজ রোববার দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলা আউলিয়াপুর ইউনিয়নে নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, এই দেশ টা কি কয়েকটা মানুষের জন্য। তারা সম্পদ থেকে সম্পদ তৈরি করবে। আর সাধারণ মানুষ গরিব থেকে আরো গবির হবে। সরকার নির্বাচন দিতে চায় না। তারা‌ নিজেরাই সব নিয়ন্ত্রণ করবে। সেটা কিভাবে আমরা মেনে নিব। তাই আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে সরকারের প্রতি দাবি জানাই নির্বাচন দাও। সে নির্বাচন হতে হবে লেভেল প্লেয়িং ফিল্ডের মধ্যে।

তিনি বলেন, নির্বাচনকালীন সময় একটা সরকার থাকতে হবে সে সরকার নিরপেক্ষ হবে। কারো পক্ষপাতিত্ব করবে না। আর নির্বাচন কমিশন হতে হবে নিরপেক্ষ। তা না হলে নির্বাচন সুষ্ঠু হবে না। আশা রাখি সরকারের শুভ বুদ্ধির উদয় হয়ে আগামীতে একটা সুন্দর নির্বাচন উপহার দেবে।

এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির আহ্বায়ক তৈমুর রহমান, সদর থানা বিএনপির সভাপতি আনোয়ার হোসেন লাল, জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক জাফরুল্লাহ প্রমুখ।