সংবাদ শিরোনাম

শাহজাদপুরে থানা পুলিশের অভিযানে ইউপি সদস্যসহ ৯ জুয়াড়ি আটকখালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ফরিদপুরে দোয়াওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জে ঢুকতে না দেওয়ার ঘোষণা কাদের মির্জারকরোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এমপি ফারুক চৌধুরীর মাফরিদপুরে পূর্ব শত্রুতার জেরে কলেজ শিক্ষার্থীর ওপর হামলামামুনুল হকের কথিত শ্বশুরকে নোটিশ দেওয়ায় আ.লীগ নেতাদের হত্যার হুমকির অভিযোগ!ভারতের পশ্চিমবঙ্গে পঞ্চম দফায় ৪৫ আসনে ভোটগ্রহন চলছেচিরকুট লিখে হাসপাতালের ১১তলা থেকে লাফিয়ে করোনা রোগীর আত্মহত্যা!একজন অভিভাবক হারানোর শোক অনুভব করছি : শাকিব খানবেনাপোল ও শার্শা সীমান্ত থেকে ৯ লাখ টাকার গাঁজাসহ ২ পাচারকারী আটক

  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

কিউবায় সামরিক বিমান বিধ্বস্ত: নিহত ৮ সেনা

২:০৮ অপরাহ্ন | রবিবার, এপ্রিল ৩০, ২০১৭ আন্তর্জাতিক

news_picture_48932_cuba-2


আন্তর্জাতিক ডেস্কঃ

কিউবার সামরিক বিমান অ্যান্টোনভ এএন-২৬কিউবার পশ্চিমাঞ্চলের পাহাড়ে একটি সামরিক বিমান বিধ্বস্ত হয়ে আট সেনা সদস্য নিহত হয়েছেন। দেশটির সামরিকবাহিনীর বরাত দিয়ে এ খবর জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি।

এক বিবৃতিতে কিউবার সামরিক বাহিনী জানিয়েছে, রুশ নির্মিত দুই ইঞ্জিনের অ্যান্টোনভ এএন-২৬ বিমানটি প্লায়া বারাকোয়া থেকে উড্ডয়নের পর আরতেমিসা প্রদেশের লোমা দে লা পিমিয়েন্তা পাহাড়ে বিধ্বস্ত হয়। ঘটনাস্থলটি রাজধানী হাভানার ৮০ কিলোমিটার পশ্চিমে অবস্থিত।

ওই বিবৃতিতে আরও বলা হয়, ওই দুর্ঘটনায় বিমানের ক্রুসহ আট সেনা সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় দেশটির বিপ্লবী সামরিক বাহিনী মন্ত্রণালয় থেকে একটি তদন্ত কমিশন গঠন করা হয়েছে।

এর আগে ২০১০ সালে কিউবায় অ্যারো ক্যারিবিয়ানের একটি বিমান বিধ্বস্ত হয়ে ৬৮ জন নিহত হয়েছিলেন।