সংবাদ শিরোনাম

ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ভিডিও ভাইরাল!পাটগ্রামে ইউএনও’র উপর হামলা, আটক ৬আগের সব রেকর্ড ভেঙ্গে একদিনে সর্বোচ্চ মৃত্যু ৮৩ জনেরশফী হত্যা মামলা: মামুনুল-বাবুনগরীসহ ৪৩ জনকে অভিযুক্ত করে প্রতিবেদনখালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া কর্মসূচিরোহিঙ্গা শিবিরে ফের অগ্নিকান্ডসালথায় তান্ডব: এসিল্যান্ডের বিরুদ্ধে উঠা অভিযোগের সত্যতা মিলেনিশাহজাদপুরে কৃষকদের মাঝে হারভেস্টার মেশিন বিতরণচাঁদপুরে গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি পেতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিশ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা না করলে আইনি পদক্ষেপ : শ্রম প্রতিমন্ত্রী

  • আজ ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

ফরিদপুরে অতর্কিত হামলায় নিহত-১, আহত অর্ধশতাধিক

২:৩৮ অপরাহ্ন | রবিবার, এপ্রিল ৩০, ২০১৭ খুলনা, দেশের খবর

hg


হারুন অর-রশীদ,ফরিদপুর প্রতিনিধিঃ

ফরিদপুরের সালথা উপজেলার আটঘড় ইউনিয়নের গোয়ালপাড়া গ্রামে অতর্কিত হামলায় জিয়া সেক (৩০) নামে এক যুবক নিহত হয়েছে। জিয়া উপজেলার গোয়ালপাড়া গ্রামের শাহাজুদ্দীন সেকের ছেলে। এতে অর্ধশতাধিক ব্যাক্তি আহত হয়। আজ রোববার সকালে এ হামলার ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, শনিবার সন্ধ্যায় গোয়ালপাড়া বাজার থেকে সালথা উপজেলা আওয়ামীলীগ নেতা ও আটঘড় ইউনিয়নের চেয়ারম্যান শহীদুল হাসান খাঁন সোহাগের সমর্থক সুজন বাড়ি ফেরার পথে আওয়ামীলীগ নেতা রাজ্জাক ও মনা খাঁর সমর্থক নিশান তাকে মারার জন্য ধাওয়া দেয়। এরই জের ধরে রোববার সকাল সাড়ে ৫টার দিকে দুই গ্রুপের সমর্থকরা দেশীয় বিভিন্ন ধরনের ভারী অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সকাল ৯টা পর্যন্ত চলে এই সংঘর্ষ। এতে রাজ্জাক, কাউছার,আমিনুর,খোশবু,দেলোয়ার ও কাদের মোল্যার সমর্থকদের অতর্কিত হামলায় আওয়ামী লীগ কর্মী জিয়াসহ অর্ধশতাধিক ব্যাক্তি আহত হয়।

আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরমধ্যে জিয়া শেখ হাসপাতালে নেওয়ার পথেই মারা যায়। হামলা চলাকালীন সময় অন্তত ৩০ টি বসত বাড়ি ও দোকান-পাট ভাংচুর করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।

সালথা থানার ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্তা) এ,কে,এম আমিনুল হক সাংবাদিকদের বলেন, এ ঘটনায় ৫ জনকে আটক করা হয়েছে । এলাকায় বাড়তি পুলিশ মোতায়েন রয়েছে। তাছাড়া এলাকা এখন শান্ত রয়েছে।