সংবাদ শিরোনাম

ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ভিডিও ভাইরাল!পাটগ্রামে ইউএনও’র উপর হামলা, আটক ৬আগের সব রেকর্ড ভেঙ্গে একদিনে সর্বোচ্চ মৃত্যু ৮৩ জনেরশফী হত্যা মামলা: মামুনুল-বাবুনগরীসহ ৪৩ জনকে অভিযুক্ত করে প্রতিবেদনখালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া কর্মসূচিরোহিঙ্গা শিবিরে ফের অগ্নিকান্ডসালথায় তান্ডব: এসিল্যান্ডের বিরুদ্ধে উঠা অভিযোগের সত্যতা মিলেনিশাহজাদপুরে কৃষকদের মাঝে হারভেস্টার মেশিন বিতরণচাঁদপুরে গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি পেতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিশ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা না করলে আইনি পদক্ষেপ : শ্রম প্রতিমন্ত্রী

  • আজ ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

শিশুনাট্য ও সাংস্কৃতিক উৎসব

১:১৪ পূর্বাহ্ন | সোমবার, মে ১, ২০১৭ শিল্প-সাহিত্য

মাগুরাঃ শিশুদের লুকায়িত দ্বার উন্মোচন করতে এবং সুকুমার বৃত্তির চর্চাকে  এগিয়ে নিতে মাগুরায় গতকাল রোববার শহরের আছাদুজ্জামান মিলনায়তনে  শিশু নাট্য ও সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ শিশু একাডেমী মাগুরা জেলা শাখার এ উৎসবের আয়োজন করে ।  মাগুরা জেলা পরিষদের চেয়ারম্যান পংকজ কুমার কুন্ডু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উৎসবের শুভ উদ্বোধন করেন।  এ সময় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রস্তম আলী, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা আহাম্মদ আল হোসেন,  মাগুরা সরকারি বালক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবীন্দ্রনাথ বিশ্বাস ও মাগুরা আর্দশ মাধ্যমিক বিদ্যালয়ের  প্রধান শিক্ষক শামসুজ্জামান উপস্থিত ছিলেন।

উৎসবে মাগুরা সদর উপজেলা সাংস্কৃতিক দল,  মাগুরা সরকারি বালক বিদ্যালয় ও মাগুরা আর্দশ মাধ্যমিক বিদ্যালয়ের শতাধিক শিক্ষার্থীরা গান, নাচ, আবৃত্তি, কৌতুক পরিবেশন করে।  শেষে মাগুরা উদীচী শিশু নাট্য দল বিশ্বজিৎ চক্রবতীর রচনা ও আল-আমিনের নির্দেশনায় নাটক  ‘অসুস্থ প্রতিযোগিতা’ পরিবেশন করে।