সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ফরিদপুরে দোয়াওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জে ঢুকতে না দেওয়ার ঘোষণা কাদের মির্জারকরোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এমপি ফারুক চৌধুরীর মাফরিদপুরে পূর্ব শত্রুতার জেরে কলেজ শিক্ষার্থীর ওপর হামলামামুনুল হকের কথিত শ্বশুরকে নোটিশ দেওয়ায় আ.লীগ নেতাদের হত্যার হুমকির অভিযোগ!ভারতের পশ্চিমবঙ্গে পঞ্চম দফায় ৪৫ আসনে ভোটগ্রহন চলছেচিরকুট লিখে হাসপাতালের ১১তলা থেকে লাফিয়ে করোনা রোগীর আত্মহত্যা!একজন অভিভাবক হারানোর শোক অনুভব করছি : শাকিব খানবেনাপোল ও শার্শা সীমান্ত থেকে ৯ লাখ টাকার গাঁজাসহ ২ পাচারকারী আটককবরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ

  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

রাতের খাবার খেয়ে ৩১ জন শ্রমিক অসুস্থ হয়ে হাসপাতালে

৬:০৭ পূর্বাহ্ন | সোমবার, মে ১, ২০১৭ ঢাকা, দেশের খবর

ঢাকাঃ রাজধানীর তুরাগ এলাকায় রবিবার দিবাগত রাতে খাবার খেয়ে  একটি নির্মাণাধীন ভবনের ৩১ শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। ওই এলাকার নির্মাণাধীন ১৬ তলা ভবনের নিচ তলায় এ ঘটনা ঘটে।  ঘটনার পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়।  অন্যদের নামপরিচয় জানা যায়নি, তারাও ঢামেকে চিকিৎসাধীন রয়েছেন।

গতরাতে প্রায় ৫০ জন শ্রমিক নিজেদের রান্না করা খাবার ভাত ও আলু-ডিমের তরকারি দিয়ে খাবার খায়।  এর কিছুক্ষণ পরেই অসুস্থ হয়ে পড়েন তারা।  দ্রুত উদ্ধার করে তাদের মধ্যে থেকে ৩১ জন শ্রমিককে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান,  অসুস্থ শ্রমিকরা সবাই হাসপাতালে চিকিৎসাধীন আছেন।