সংবাদ শিরোনাম

করোনায় মারা গেলেন নৌবাহিনীর ক্যাপ্টেন মাসুক হাসানলকডাউনের দ্বিতীয় দিনে সড়কে দীর্ঘ যানজট!৬ বছরের ছেলে সাহেলের প্রথম রোজা, আপ্লুত মাশরাফিকোরআন তেলাওয়াত, ইবাদতে প্রথম রোজা কেটেছে খালেদারভাঙ্গায় রাতের আঁধারে দফায় দফায় সংঘর্ষ, ভাঙচুর-লুটপাট : আহত-১৫বিয়ের প্রতিশ্রুতিতে তরুণীর সর্বস্ব কেড়ে নেওয়ার অভিযোগ স্কুল শিক্ষকের বিরুদ্ধেমহাসড়ক যানশূন্য, শিমুলিয়ায় ফেরি পারাপার বন্ধ‘তালা ভেঙ্গে মসজিদে তারাবি পড়ার চেষ্টা্’‌, পুলিশের বাধায় সংঘর্ষে মুসল্লিরা‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্র

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

‘শ্রমিকদের অধিকার রক্ষায় জনগণের সরকারের বিকল্প নেই’

১২:৪৩ অপরাহ্ন | সোমবার, মে ১, ২০১৭ Breaking News, জাতীয়

সময়ের কণ্ঠস্বর- শ্রমিকদের অধিকার রক্ষায় জনণের সরকারের বিকল্প নেই বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সোমবার আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে নয়াপল্টনে জাতীয়তাবাদী শ্রমিক দলের শোভাযাত্রায় উদ্বোধনী বক্তব্যে তিনি এ কথা বলেন।

bnpমির্জা ফখরুল বলেন, এই সরকার শ্রমিকদের ন্যায্য অধিকার দেয়নি। শুধু তাই নয়, এই সরকারের আমলে শ্রমিক নির্যাতিত ও অবহেলিত। জনগণের সরকার প্রতিষ্ঠায় শ্রমিকদের ঐক্যবদ্ধ আন্দোলনের প্রস্তুতি নেয়ারও আহ্বান জানান মির্জা ফখরুল।

তিনি বলেন, সরকার জোর করে টিকে আছে। এই সরকার গণবিরোধী, শ্রমিকবিরোধী। এই সরকারের বিরুদ্ধে শ্রমিক ভাইদের ঐক্যবদ্ধ হতে হবে। জনবান্ধব, শ্রমিকবান্ধব সরকার প্রতিষ্ঠা করতে হবে।